গসিপবিনোদনসিনেমা

মিটল বিয়ের পর্ব, রাজকীয় স্টাইলে বিয়ে ক্যাটরিনার, রইলো বিয়ের স্টাইলিস্ট আনাইতার পরিচয়

দীর্ঘ জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে আজ সারাজীবনের জন্য সাতপাকে বাঁধা পড়েছেন বলিউডের সিক্রেট লাভ বার্ডস ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) এবং ভিকি কৌশল (Vicky Kaushal)। বিয়ে মিটতেই সোশ্যাল মিডিয়ার দৌলতে এখন ভাইরাল তাদের হাই প্রোফাইল বিয়ের ছবি। উল্লেখ্য সম্পর্কে আসা থেকে শুরু করে বিয়ের মন্ডপে বসা সবটাই বরাবর গোপন রাখতে চেয়েছিলেন ক্যাট-ভিকি।

জানা যায় প্রথম থেকেই ক্যাটরিনার ইচ্ছা ছিল রাজকীয় কায়দায় বিয়ে করবেন তিনি। তাই ক্যাটরিনার ইচ্ছাকে পূর্ণতা দিতে রাজস্থানের বিলাসবহুল দুর্গেই বসেছিল এই হাই প্রোফাইল বিয়ের আসর। এই বিয়ের জন্য দীর্ঘদিন ধরেই চলছিল পরিকল্পনা। একেবারে রূপকথার মতোই আজ তা পূর্ণতা পায়।


সেলিব্রেটি হোক কিংবা আমজনতা সকলের কাছেই বিয়ে মানে এক বিশেষ দিন। এই দিনে সব মেয়েই একেবারে নিজের মনের মতো করেই নিজেকে সাজিয়ে তুলতে চায়। তেমনই আজ বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ সেজেছিলেন একেবারে নিজের মনের মতো করে। ক্যাটরিনার বিয়েতে তার স্টাইলিস্ট (Stylist) ছিলেন সেলিব্রেটি স্টাইলিস্ট আনাইতা শ্রফ আদাজানিয়া (Anaita Shroff Adajania) ।

তিনিই ঠিক করেছেন গোটা বিয়ের অনুষ্ঠানে কবে কখন কি রঙের পোশাক পরবেন অভিনেত্রী। কীভাবে সাবেক, খুঁটিনাটি সবকিছুই। উল্লেখ্য আনাইতা শুধু ক্যাটরিনার স্টাইলিস্ট নন, তিনি অভিনেত্রীর ঘনিষ্ঠ বন্ধুও। উল্লেখ্য ক্যাটরিনার ছাড়াও তিনি বলিউড স্টার হৃত্বিক রোশন এবং দীপিকা পাড়ুকোনের জন্যও কাজ করেছেন।

এছাড়া একসময় তিনি সিনেমাতেও সাপোর্টিং রোলে অভিনয় করেছেন। তার মধ্যে অন্যতম হল দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে তে কাজলের বান্ধবী হয়েছিলেন তিনি এছাড়াও কাল হো না হো তে প্রীতি জিন্টার বান্ধবী ছিলেন। এছাড়াও সেলিব্রেটি চ্যাট শো সঞ্চালনা করেছিলেন তিনি। অন্যদিকে পরিচালনক হোমি আদাজানিয়ার বিবাহিত স্ত্রী তিনি।

Related Articles

Back to top button