বিনোদনসিরিয়াল

অনুরাগের ছোঁয়া সিরিয়ালে পুচকি রুপা যেন পাকাবুড়ি! রইল খুদে শিল্পীর আসল পরিচয়

সিরিয়াল হোক কিংবা সিনেমা অভিনয়নেতা-অভিনেত্রীদের পাশাপাশি বরাবরই দর্শকদের পছন্দের তালিকায় থাকে শিশু শিল্পীরা। ইদানীং টিভির পর্দায় বাংলা সিরিয়ালের দর্শকদের মাতিয়ে রেখেছেন এমনই একজন শিশুশিল্পী হলেন স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chonwa)-র রুপা (Rupa)। ৮ বছরের লীপ নেওয়ার পর থেকেই এই অল্প কদিনেই দর্শকদের মন জয় করে নিয়েছে সূর্য (Surjo)-দীপা (Deepa)-র দুই মিষ্টি মেয়ে সোনা (Sona)-রুপা।

বিশেষ করে এতটুকু বয়সে রুপার পাকা পাকা কথা শুনে দর্শকরা একেবারে হাঁ হয়ে যান। কেউ কেউ তো পাকা বুড়িও বলে থাকে পুচকি রুপাকে। তবে সিরিয়ালে এই ছোট্ট রুপা যেভাবে নিজের মায়ের শরীর-স্বাস্থ্যের খেয়াল রাখার পাশাপাশি তার মন বোঝে তাতে তার তারিফ না করে পারা যায় না। এখন সোশ্যাল মিডিয়া খুললেই এই সিরিয়ালের ফ্যান পেজ গুলিতে হামেশাই চোখে পড়ে এই মিষ্টি রুপাকে নিয়ে হরেক রকম পোস্ট কিংবা ছবি।

Anurager Chowa, Surjyo Deepa Sona Rupa

কাজেই বোঝাই যাচ্ছে এই বয়সেই নিজের সাবলীল অভিনয়গুণে দর্শকদের মনে পাকাপাকিভাবে জায়গা করে নিয়েছে মিষ্টি রুপা। তাই স্বাভাবিকভাবেই দর্শকদেরও জানতে মন চায় আসলে কে এই রুপা, খুদে এই শিশু শিল্পীর আসল পরিচয়ই বা কি? আজ বং ট্রেন্ডের পাতায় সেকথাই আপনাদের জনাব। জানা গিয়েছে সিরিয়ালের এই মিষ্টি রুপার আসল নাম সৃষ্টি মুজমদার (Sristi Majumdar)।

Anurager Chonwa's new twist sona meets rupa for the first time

আদতে কলকাতার হাওড়ার বাসিন্দা সৃষ্টি।অনুরাগের ছোঁয়ায় অভিনয় করে ইদানিং লাইমলাইটে আসলেও এটাই কিন্তু সৃষ্টির প্রথম সিরিয়াল নয়। এর আগেও তাকে অভিনয় করতে দেখা গিয়েছে বাংলা সিরিয়ালে। ইতিপূর্বে সান বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘সুন্দরী’ -তে অভিনয় করেছে সৃষ্টি। তবে শুধু অভিনয় নয় এতটুকু বয়স থেকেই অভিনয়ের পাশাপাশি মডেলিং-এর জগতেও পা রেখেছে পর্দার মিষ্টি রুপা।

Unknown facts about Anurager Chonwa Rupa actress Sristi Majumdar

ইতিমধ্যেই সৃষ্টি কাজ করে ফেলেছে বেশ কিছু বাচ্চাদের পোশাকের বিজ্ঞাপনে। তাই হয়তো অনেকের কাছে সৃষ্টি কে দেখা চেনা চেনা লেগেছে। এরইমধ্যে জনপ্রিয় অনলাইন শপিং-এর সম্ভার মিশো’র কিডস সেকশনে  হামেশাই ভেসে ওঠে সৃষ্টির মুখ। এছাড়া  ইনস্টাগ্রামেও একটি অ্যাকাউন্ট রয়েছে সৃষ্টির। সেখানেও রয়েছে এই খুদের একগাদা ছবি।

Related Articles

Back to top button