বুদ্ধিমান হাতির কান্ড কারখানা দেখে তাজ্জব নেটদুনিয়া, তুমুল ভাইরাল ভিডিও


সোশ্যাল মিডিয়াতে আজকাল অনেকরকম ভিডিও ভাইরাল হচ্ছে। হাসির ও অবাক করার মত ভিডিও তার মধ্যে অন্যতম। কখনো মানুষের তো কখনো পশু পাখিদের কান্ড কারখানার ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়াতে। এরকমই আরো একটি ভিডিও বর্তমানে ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়াগুলোতে।

পশুরা প্রভুভক্ত হয় এতো সবাই জানে, কিছু পশু আবার বেশ বুদ্ধিমানও হয়। এবার সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিওতে দেখা যাচ্ছে এক বুদ্ধিমান হাতির কান্ড কারখানা যা দেখে রীতিমত তাজ্জব বনে গেছে নেট দুনিয়া। কেনই বা হবে না সত্যিই বুদ্ধিমান এই হাতিটি।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, প্রথমেই এক যুবক বিনা হেলমেটের গাড়ি চালাতে শুরু করছিল। কিন্তু তাকে আটকে হাতিটি ও তার মাথায় হেলমেট পরিয়ে দেয়। রাস্তাঘাটের যা অবস্থা তাতে সর্বদাই প্রশাসন ও সকলে সতর্ক করে চলেছে যে গাড়ি চালানোর সময় হেলমেট পড়া উচিত, কিন্তু এই যুবক তা না করেই গাড়ি চালাতে যাচ্ছিল। তখনই এই হাতিটি তার পথ আটকে তাকে হেলমেট পরিয়ে দেয়, যা সত্যি হাতিটির বুদ্ধিমত্তার পরিচয় দেয়।

 

 

এর পর  বাস্কেট বলের কোর্টে যুবক বাস্কেট করার চেষ্টা করছিল, কিন্তু হইতে ছোট হবার কারণে পারছিল না। তখন হাতিটি এসে নিজের শুঁড়ে যুবককে বসিয়ে বাস্কেটের সামনে এগিয়ে দে যাতে যুবক বাস্কেট করতে পারে। এরপর যুবকটির পিঠে মোচ লেগে গেলে ম্যাসাজের তেল দিয়ে রীতিমত ম্যাসাজ করতে দেখা যায় হাতিটিকে। যা সত্যি অভিনব ব্যাপার, হাতিটি তার শুঁড় দিয়ে ও পা দিয়ে যুবকটিকে ম্যাসাজ করে দেয়।

 

 

 

এরপর যুবকটির সাথে হাতিটির মজা করা খেলা করা, যুবককে গায়ে সাবান মাখিয়ে সাবান মাখানো থেকে পিকনিক অবধি অনেক কিছু করতে দেখা যায়  ভিডিওটিতে। ভিডিওটি থেকে বজায় যাচ্ছে হাতিটি যুবকটির পোষ্য, তবে পোষ্য হাতির এমন কান্ড দেখে অবাক নেটদুনিয়া। মাত্র ৩ মিনিট ১১ সেকেন্ডের এই ভিডিওটি পোস্ট হবার পরেই ভাইরাল হয়ে পড়েছে। ইতিমধ্যেই ৪ লক্ষ্যের বেশি মানুষ ভিডিওটি দেখেছেন ও লাইক করেছেন। অনেকেই মন্তব্য করেছেন অসাধারণ জুটি বলে, তারা বলেছেন এই ভাবেই যেন সারা জীবন থাকে ওই যুবক আর ওই হাতিটি।

 

https://www.facebook.com/topamazingvideo/videos/356245035783892

 


Like it? Share with your friends!

628
628 points