বিনোদনভিডিওসিরিয়াল

পণের দাবি,চরিত্রহীন পাত্র, জানতে পেরে দিদির বিয়ে ভাঙল উমা! নিজেই মাকে সামলাচ্ছে নায়িকার দিদি

সম্প্রতি জি বাংলার জনপ্রিয় সিরিয়ালের তালিকায় যুক্ত হয়েছে বেশ কিছু নতুন সিরিয়াল। মধ্যবিত্ত ঘরের এমনই একজন মেয়ে উমার ক্রিকেট খেলার প্রতিভাকে কেন্দ্র করে পারিবারিক সম্পর্কের প্রেক্ষাপটে শুরু হয়েছে জি বাংলার প্রাইম টাইম সিরিয়াল ‘উমা’ (Uma)। এই সিরিয়ালেই উমার চরিত্রে অভিনয় করছেন শিঞ্জিনী চক্রবর্তী।

তার বিপরীতে নায়কের চরিত্রে অভিনয় করছেন কৃষ্ণকলি সিরিয়ালের নিখিল অর্থাৎ অভিনেতা নীল ভট্টাচার্য (Neel Bhattacharya)। তবে নীলের মতো অভিনেতার পাশে অভিনয় করলেও নিজের অভিনয় গুণে শুরুতেই দর্শকদের মন জয় করে নিয়েছেন এই জনপ্রিয় মডেল কাম নবাগতা অভিনেত্রী শিঞ্জিনী। প্রযোজক, কাহিনিকার ওরফে পরিচালক সুশান্ত দাসের পরিচালনায় ক্রিকেটার হওয়ার স্বপ্ন নিয়ে অগস্টেই শুরু হয়েছে ধারাবাহিক ‘উমা’।

সিরিয়ালের প্লট অনুযায়ী বাবাকে হারিয়ে অনেক কষ্টে ছোটবেলা কেটেছে উমার। তার মধ্যেও সে মনে মনেই ক্রিকেট খেলার স্বপ্ন দেখে। তবে সেকথা ঘুণাক্ষরেও টের পেতে দায় না কাওকে।নানা ঘটনা প্রবাহের মধ্যে দিয়ে ইতিমধ্যেই উমা এসে পৌঁছেছে আচার্য বাড়িতে। সেই বাড়িরই হবু বৌমা আলিয়া। সে একজন জনপ্রিয় মহিলা ক্রিকেটার। আর সেই আলিয়ার অ্যাসিস্ট্যান্ট হয়েই আচার্য বাড়ি এসে পৌঁছেছে উমা।

ইতিমধ্যেই সিরিয়ালে দেখা যাচ্ছে উমার দিদি সোমার বিয়ে ভেঙে গিয়েছে বিয়ের মণ্ডপে। কারণ তার মা যার সাথে উমার দিদির বিয়ের ঠিক করেছে সেই পাত্র ভালো নয়। আগে থেকেই বিবাহিত সে। আর বিবাহিত বৌকে বাড়িতে রেখে সবার চোখে ধুলো দিয়েই দ্বিতীয় বিয়ে করতে হাজির হয়েছিল সেই চরিত্রহীন যুবক।

উমা এবং উমার দিদির শুরু থেকেই এই বিয়েতে মত ছিল না। কিন্তু মায়ের মুখের দিকে তাকিয়ে একপ্রকার বাধ্য হয়েই এই বিয়েতে রাজি হয়েছিল সোমা। কিন্তু উমা থাকতে শেষমেশ বিয়ের মণ্ডপে ওই বরবেশে থাকা প্রতারক যুবকের প্রথম বৌকে নিয়ে এসে হাটে হাঁড়ি ভেঙে দেয় উমা।

Related Articles

Back to top button