বিনোদনসিরিয়াল

কৃষ্ণকলির জায়গা নিচ্ছে ঊমা! শুরুর আগেই সিরিয়ালের বয়কটের ডাক দিলেন ক্ষুব্ধ নেটিজেনরা

বাংলা বিনোদন জগতের অন্যতম অঙ্গ হল সিরিয়াল। তাই বিকেল গড়িয়ে সন্ধ্যা হতেই সমস্ত কাজ সেরে টিভির রিমোর্ট নিয়ে সবাই মিলে বসে পড়েন টিভির সামনে। তাই বছরের পর একই সিরিয়ালের পাশাপাশি দর্শকদের চাহিদার কথা মাথায় রেখে নিত্য নতুন আঙ্গিকে গল্প বলার চেষ্টা করেন চ্যানেল কর্তৃপক্ষ। সম্প্রতি জি বাংলায় শুরু হতে চলেছে এমনই একটি নতুন ধারাবাহিক ঊমা (Uma)।

সুশান্ত দাসের প্রযোজনা সংস্থা টেন্ট সিনেমার নতুন সিরিয়াল ‘উমা’র অন্যতম আকর্ষণ হলেন এই সিরিয়ালের নায়ক নীল ভট্টাচার্য (Neel Bhattacharya)। কারণ ইতিমধ্যেই তিনি জি বাংলার অন্যতম জনপ্রিয় মেগা ধারাবাহিক কৃষ্ণকলি (Krishnakoli) সিরিয়ালে নিখিলের ভূমিকায় অভিনয় করে দর্শকদের মন জিতে নিয়েছেন। এবার তাকে দেখা যাবে জি বাংলারই নয়া ধারাবাহিক ‘উমা’ (Uma) এর নায়ক চরিত্রে।

Krishnakoli Tiyasha roy

একদিকে ‘কৃষ্ণকলি’-র নিখিল, অন্যদিকে ‘উমা’-তে অভিমন্যু। দুই সিরিয়ালেই মুখ্য চরিত্রে অভিনয় করবেন তিনি। নতুন সিরিয়ালে নীল একজন সফটওয়্যার ইঞ্জিনিয়ারের ভূমিকায় অভিনয় করবেন। এই নতুন সিরিয়ালের মাধ্যমে বাংলা টেলিভিশনের পর্দায় এবার উঠে আসবে মহিলা ক্রিকেটারের গল্প। ‘উমা’-তে প্রধান চরিত্রে অভিনয় করবেন নবাগতা সিঞ্জিনী চক্রবর্তী। এই সিরিয়ালের হাত ধরেই অভিনয়ে হাতেখড়ি হবে তাঁর। আদতে সিঞ্জিনী একজন পেশাদার মডেল।

সদ্য প্রকাশ্যে এসেছে এই সিরিয়ালের ঝলক। জানা গেছে সিরিয়ালের শুরুর দিনক্ষণ এবং স্লটও। চ্যানেলের তরফে সদ্য প্রকাশ্যে আসা ওই প্রমো থেকে জানা যাচ্ছে আগামী ১৩ ই সেপ্টেম্বর থেকেই জি বাংলার পর্দায় প্রতিদিন সন্ধ্যা ৭ টা থেকেই দেখা যাবে এই নতুন সিরিয়াল। সোশ্যাল মিডিয়াতেও চ্যানেলের তরফে শেয়ার করা হয়েছে ভিডিওটি।

কৃষ্ণকলি সিরিয়ালের স্লট পরিবর্তন হওয়ায় ক্ষোভ উগরে দিয়েছেন নেটিজেনরা। কেউ জানিয়ে দিয়েছেন তাঁরা নতুন সিরিয়াল উমা বয়কট করবেন। এছাড়া নতুন সিরিয়ালের বস্তা পচা কনটেন্ট নিয়েও খিল্লি করতে ছাড়েননি নেটিজেনরা। কেউ লিখেছেন ‘এক জিনিস আর কতোবার দেখাবে? ব্যাডমিন্টন,ফুটবল আর এবার ক্রিকেট।’ আবার কেউ লিখেছেন দুই সিরিয়ালের নায়কের উদ্দেশ্যে লিখেছেন ‘এতদিন দৌড়াতো শ্যামার গান গাওয়ার পিছনে, এবার দৌড়াবে ঊমার ক্রিকেটের পিছনে।’

Related Articles

Back to top button