বিনোদনভিডিওসিরিয়াল

গাঁজাখোর,বর যেন মার্কেটে কিনতে পাওয়া যায়!সিরিয়ালে উমার দিদির বিয়ে ঘিরে হাসির রোল

সম্প্রতি জি বাংলার পর্দায় শুরু হয়েছে বেশ কিছু নতুন সিরিয়াল। মধ্যবিত্ত ঘরের এমনই একজন মেয়ে উমার ক্রিকেট খেলাকে কেন্দ্র করে পারিবারিক সম্পর্কের প্রেক্ষাপটে শুরু হয়েছে জি বাংলার প্রাইম টাইম সিরিয়াল ‘উমা’ (Uma)। এই সিরিয়ালেই উমা অর্থাৎ এর বিপরীতে মুখ্য চরিত্রে রয়েছেন কৃষ্ণকলি সিরিয়ালের নিখিল অর্থাৎ অভিনেতা নীল ভট্টাচার্য (Neel Bhattacharya)

সিরিয়ালে নীলের মতো জনপ্রিয় অভিনেতার বিপরীতে অভিনয় করেও শুরু থেকেই দর্শকদের নজর কেড়েছে উমা অভিনেত্রী সিঞ্জিনী চক্রবর্তীর অভিনয়। সিরিয়ালের প্লট অনুযায়ী বাবাকে হারিয়ে অনেক কষ্টে ছোটবেলা কেটেছে উমার। তার মধ্যেও সে মনে মনেই ক্রিকেট খেলার স্বপ্ন দেখে। তবে সেকথা ঘুণাক্ষরেও টের পেতে দায় না কাওকে।

প্রযোজক, কাহিনিকার ওরফে পরিচালক সুশান্ত দাসের পরিচালনায় ক্রিকেটার হওয়ার স্বপ্ন সফল করার কাহিনী নিয়ে অগস্টেই শুরু হয়েছে ‘উমা’। নানা ঘটনা প্রবাহের মধ্যে দিয়ে ইতিমধ্যেই উমা এসে পৌঁছেছে আচার্য বাড়িতে। সেই বাড়িরই হবু বৌমা আলিয়া। সে একজন জনপ্রিয় মহিলা ক্রিকেটার।

আর সেই আলিয়ার অ্যাসিস্ট্যান্ট হয়েই আচার্য বাড়ি এসে পৌঁছেছে উমা। আর এই বাড়ির ছেলে অভি অর্থাৎ অভিমন্যু নানা বিপদে পাশে দাঁড়ায় উমার। ইতিমধ্যেই দেখা গেছে সিরিয়ালে আলিয়া ক্রিকেট খেলে তাক লাগিয়ে দিয়েছে উমা। কিন্তু আশ্চর্যের বিষয় ওতো বড় হাই প্রোফাইল ম্যাচে নায়িকা আলিয়া সেজে ম্যাচ জিতিয়ে বেরিয়ে আসল অথচ সেকথা ঘুণাক্ষরেও টের পেল না।

সিরিয়ালে অতিরঞ্জিত ঘটনা দেখিয়ে ট্রোলের মুখে পড়া নতুন ঘটনা নয়। আর সম্প্রতি প্রকাশ্যে এসেছে সিরিয়ালের একটি নতুন প্রমো। সেখানে দেখা যাচ্ছে উমার দিদির বিয়ে ভেঙে গেছে বিয়ের মণ্ডপে। নায়িকা উমা বরবেশে থাকা পাত্রের বৌ নিয়ে হাজির হয়। আর তারপরেই দিদি যাতে লগ্নভ্রষ্ট না হয় তাই তড়িঘড়ি খুঁজতে বের হয় সে। এই প্রমো দেখেই সোশ্যাল মিডিয়ায় উঠেছে হাসির রোল। কেউ লিখেছেন ‘গাঁজাখুরি গল্প’। তো কেউ লিখেছেন ‘বর যেন মার্কেটে কিনতে পাওয়া যায়।’

Related Articles

Back to top button