বিনোদনভিডিওসিরিয়াল

টাকার জোরে পিষে যাবে উমার স্বপ্ন! উপায় না পেয়ে বিয়ে, মন্ডপে এনে সিঁদুর পরিয়ে দিল অভি

ক্রিকেট খেলাকে কেন্দ্র করে জি বাংলার নতুন সিরিয়াল ‘উমা’। মধ্যবিত্ত ঘরের মেয়ে উমার ক্রিকেট খেলার প্রতিভাকে কেন্দ্র করে পারিবারিক সম্পর্কের প্রেক্ষাপটে শুরু হয়েছে জি বাংলার এই প্রাইম টাইম সিরিয়াল। এই সিরিয়ালেই উমার চরিত্রে অভিনয় করছেন শিঞ্জিনী চক্রবর্তী (Shinjinee Chakraborty)।

তার বিপরীতে নায়ক অভিমন্যুর চরিত্রে অভিনয় করছেন কৃষ্ণকলি সিরিয়ালের নিখিল অর্থাৎ অভিনেতা নীল ভট্টাচার্য (Neel Bhattacharya)।পাশাপাশি খল চরিত্র অর্থাৎ বিখ্যাত ক্রিকেটার আলিয়ার চরিত্রে রয়েছেন অভিনেত্রী শ্রীতমা মিত্র (Shritama Mitra)। সিরিয়ালের প্লট অনুযায়ী অভি অর্থাৎ অভিমন্যু আচার্য কে বিয়ে করার নেশায় পাগল সে।

সিরিয়ালের প্লট অনুযায়ী বাবাকে হারিয়ে অনেক কষ্টে ছোটবেলা কেটেছে উমার। তার মধ্যেও সে মনে মনেই ক্রিকেট খেলার স্বপ্ন দেখে। তবে সেকথা ঘুণাক্ষরেও টের পেতে দায় না কাওকে। তবে ইতিমধ্যেই সিরিয়ালের এসেছে নতুন টুইস্ট। জানা যায় অভির ছোটো কাকা ছিলেন উমার বাবার খুব ভালো বন্ধু।

আর তিনিই উমার জানান তার বাবার মৃত্যু আদৌ স্বাভাবিক ছিল না। কে বা কারা তাকে মেরেছেন তা আজও রহস্য। আর সেই রহস্য উন্মোচনের জন্যই এবং উমার বাবার অসম্পূর্ণ স্বপ্ন পূরণ করতেই উমাকে আবার ক্রিকেট খেলা শুরু করার পরামর্শ দেয় অভির কাকা এবং অভি।

এরই মধ্যে অভি জেনে যায় সেদিন আলিয়া সেজে উমাই খেলেছিলেন মাঠে। আর একথা জানার পর অভির মধ্যেও তাকে আবার ক্রিকেটে ফেরানোর জেদ চেপে যায়। এসবের মধ্যেই প্রকাশ্যে এসেছে নতুন প্রোমো। সেখানে দেখা যাচ্ছে উমার ক্রিকেট খেলার স্বপ্ন যাতে আলিয়া কোনো ভাবে নষ্ট করতে না পারে তাই অভি উমাকে মন্ডপে নিয়ে এসে সিঁদুর পরিয়ে নতুন পরিচয় দেয়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ভিডিও।

Related Articles

Back to top button