বিনোদনসিরিয়াল

ট্রেনে গয়না বড়ি বিক্রি করা মেয়ের স্বপ্ন ক্রিকেটার হওয়ার! ‘উমা’র সঙ্গী হতে চলেছে কৃষ্ণকলির নিখিল

একদিকে যেমন হিন্দি রুপোলি পর্দায় এসেছে সৃজিত মুখোপাধ্যায়ের ‘সাবাশ মিঠু’, অপরদিকে জি বাংলার পর্দায় রণসজ্জায় সজ্জিত হয়ে ক্রিকেটের পিচে হাজির হতে চলেছে ‘উমা’। ধারাবাহিকের সাম্প্রতিক টিজার (Teaser) থেকে স্পষ্ট, ‘বকুল কথা’, ‘জয়ী’-র পর এক খেলোয়াড়ের গল্প নিয়ে আবারও হাজির হচ্ছে জি বাংলা।

প্রযোজক, পরিচালক ওরফে কাহিনিকার সুশান্ত দাস জানিয়েছেন, “বাবাকে হারিয়ে অনেক কষ্টে ছোটবেলা কাটে উমার। তার মধ্যেও সে ক্রিকেট খেলার স্বপ্ন দেখে। গয়নাগাটি বিক্রি করতে বেড়িয়ে ব্যাট-প্যাড দেখলেই চওড়া হাসি দেখা দেয় উমার মুখে।” নিজের স্বপ্ন সফল করার দৌড়ে কতদূর এগোতে পারবে উমা? সেই কাহিনী নিয়েই অগস্টে আসছে ‘উমা’।

টলিউড (Tollywood) সূত্রে খবর, মুখ্য ভূমিকায় থাকবেন টলিমহলের নতুন মুখ শিঞ্জিনী চক্রবর্তী (Shinjini Chakraborty)। মডেল দুনিয়ার পরিচিত মুখ শিঞ্জিনী। প্রোমোয় (Promo) স্পষ্ট, শিঞ্জিনীর সঙ্গে অভিনয় করবেন জুঁই সরকার (Jui Sarkar), সোহিনী বন্দ্যোপাধ্যায় (Sohini Bandopadhyay) এবং নব অভিনেত্রী শ্রীতমা মিত্র (Sritama Mitra)। নায়িকার বিপরীতে নায়কের ভূমিকায় ‘কৃষ্ণকলি’ (Krishnakoli) ধারাবাহিকের নিখিল ওরফে নীল ভট্টাচার্যকে (Nikhil Bhattacharya) দেখা যেতে পারে বলে খবর সূত্রের।

উমার কর্মীবৃন্দের দাবি, বিশেষ কারোর জীবনীকে লক্ষ্য করে এই ধারাবাহিক তৈরি না হলেও উমার জীবনযুদ্ধ মনে করিয়ে দিতে পারে ঝুলন গোস্বামীর জীবনকাহিনীকে। এ প্রসঙ্গে সুশান্ত দাসের সাফ কথা, “বদলেছে দিন, এখন মহিলাদের ক্রিকেটও যথেষ্ট বিখ্যাত।” মহিলাদের ক্রিকেটের বিষয়ে সৌরভ গাঙ্গুলী নতুন করে আগ্রহ দেখানোর পর নতুন করে ধারাবাহিকেও ফিরছে এই বিষয়।

সূত্রের খবর অনুসারে, এই ধারাবাহিকের অনেক কিছুই ছোট পর্দায় প্রথমবারের জন্য ঘটতে চলেছে। কেন্দ্রীয় চরিত্র ছাড়া ধারাবাহিকের প্রায় ১৩ জন অভিনেত্রী নিয়মিত মাঠে প্রশিক্ষণ নিচ্ছেন। সুশান্ত জানান, “১৪ জন মেয়ে প্রত্যহ ডিউজ বলে ব্যাটিং-এর অভ্যাস করছেন।” তবে কী ‘মহারাজ’-এর জন্মদিনের সগে এটাই জি বাংলার তরফে আগাম উপহার? সুশান্তের মন্তব্য, “পুরোটাই কাকতালীয়। তবে পুরোটা এভাবে ভাবতে খারাপ লাগছে না!”

 

Related Articles

Back to top button