ছবিবিনোদনভাইরালসিরিয়াল

চূড়ান্ত গাঁজাখুরি গল্প! উমা সিরিয়ালে যমজ নায়িকা দেখে অধৈর্য হয়ে বয়কটের ডাক দর্শকদের 

অবসর সময়ে সিরিয়াল দেখা এখনকার দিনে দর্শকদের রোজকার বিনোদনের অঙ্গ হয়ে উঠেছে। তাই  বিকেল গড়িয়ে সন্ধ্যা হতেই টিভির পর্দায় পছন্দের সিরিয়াল দেখতে বসে যান ছেন কমবেশি সকলেই। সিরিয়াল মানেই এখনকার দিনে দর্শকদের বিনোদনের অন্যতম গুরুত্বপূর্ণ মাধ্যম। এই কারণেই প্রতিদিন টিভির পর্দায় পছন্দের সিরিয়াল না দেখলে গোটা দিনটাই যেন অসম্পূর্ণ থেকে যায় দর্শকদের।

তবে এখনকার দিনে যে কোন সিরিয়ালের ক্ষেত্রেই শেষ কথা বলে টিআরপি। টিআরপি তালিকার এগিয়ে থাকার জন্যই প্রতি সপ্তাহেই বিনোদনমূলক চ্যানেলগুলোর একাধিক সিরিয়ালের মধ্যে চলে কড়া টক্কর। আর সিরিয়াল প্রেমীদের কাছে বৃহস্পতিবার দিনটা ভীষণ ভাইটাল। কারণ আজকের দিনেই ভাগ্য নির্ধারিত হয় সমস্ত বাংলা সিরিয়ালের। সিরিয়ালের গল্প থেকে শুরু করে সিরিয়ালের আয়ু সবকিছুই নির্ভর করে এই টিআরপি-র ওপর।

তাই আজকাল দিনের পর দিন টিআরপি তলানিতে ঠেকলে তা গার্ডারের মতো টেনে লম্বা না করে নির্দিষ্ট সময়েই বন্ধ করে দেওয়া হয় সেই সিরিয়াল।  এই কারণে জি বাংলা হোক কিংবা স্টার জলসা একের পর এক বন্ধ হয়ে গিয়েছে একাধিক সিরিয়াল। যদিও সিরিয়াল যেমন শেষ হয়েছে তেমনি তার জায়গা নিয়েছে একাধিক নতুন সিরিয়াল ও। প্রসঙ্গত কিছুদিন আগেই জি বাংলার পর্দা শুরু হয়েছিল এমনই একটি  নতুন সিরিয়াল ‘উমা’ (Uma)।

এই সিরিয়াল একজন লড়াকু মেয়ের ক্রিকেটের হওয়ার লড়াই নিয়ে তৈরি হয়েছিল। কিন্তু ইদানিং এই সিরিয়াল টিআরপিতে যেমন ভালো রেজাল্ট করতে পারছে না সেই সাথে গল্পেও আসছে সব অদ্ভুত সব টুইস্ট। এরইমধ্যে  সিরিয়াল এন্ট্রি হয়েছে একজন নতুন চরিত্রের। যে তার কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসেডর করতে চায় উমাকে।  তার জন্য সে আগামী পাঁচ বছরের জন্য  একটা চুক্তি করেছে উমার সাথে।কিন্তু এর কারণ কি? প্রথমে কেউ কিছুতেই বুঝতে পারছিল না।

তারপর এখন  জানা যাচ্ছে এই বিখ্যাত এই  ব্যবসায়ীর হুবহু উমার মতই দেখতেএকজন বউ রয়েছেন। তাদের একটা মেয়েও আছে।  কিন্তু অদ্ভুতভাবে দেখা যাচ্ছে পুরোপুরি উমার মতো দেখতে যমজ (Twins) ওই মহিলা মানসিকভাবে অসুস্থ। তাই সিরিয়ালে এইসব গাঁজাখুরি গল্প দেখে ক্ষেপে লাল নেটিজেনদের একাংশ। সকলের দাবি উমার যমজ বোন দেখিয়ে সিরিয়ালটাকে একেবারে বিগড়ে দিচ্ছেন সিরিয়ালের পরিচালক।

Related Articles

Back to top button