বিনোদনভিডিওসিরিয়াল

বিয়ের পর প্রথম দোল! আলিয়ার মুখোশ খোলার পর রঙের খেলায় মাতল উমা অভি, রইল ভিডিও

সিরিয়ালপ্রেমীদের কাছে সিরিয়াল মাত্রেই অত্যন্ত পছন্দের একটি বিষয়। তাই কর্মব্যস্ত জীবন থেকে অবসর মিলতেই রোজ সিরিয়াল দেখার অভ্যাস রয়েছে দর্শকদের। দর্শকমহলে দারুন জনপ্রিয় এমনই একটি সিরিয়াল হল ‘উমা’ (Uma)। অল্প কয়েকদিনের মধ্যেই দর্শকদের মন ছুঁয়েছে এই উমা সিরিয়ালের নায়িকার ক্রিকেটার জীবনে প্রতিষ্ঠিত হওয়ার স্বপ্ন।

প্রসঙ্গত সিরিয়ালে উমার চরিত্রে অভিনেত্রী শিঞ্জিনী চক্রবর্তীর (Shinjinee Chakraborty) অভিনয় নিয়ে মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় পাওয়া যায় মিশ্র প্রতিক্রিয়া। প্রসঙ্গত এটিই হল অভিনেত্রীর প্রথম সিরিয়াল। তাই কখনও এই নবাগতা অভিনেত্রীর অভিনয় তো কখনও তার হাসি কোনো কিছুই বাদ যায় না নেটিজেনদের ট্রোলিংয়ের বিষয় থেকে। তবে সমালোচকদের মতোই অভিনেত্রীর অনুরাগীদের সংখ্যাও কম নেই সোশ্যাল মিডিয়ায়।

তাই যখন কেউ উমার অভিনয়, কিংবা হাসি নিয়ে কটাক্ষ করেন তখন সঙ্গে তাদের মুখে ঝামা ঘষে দিতে দুবার ভাবেন না উমা ভক্তরা।শুরু থেকেই এই সিরিয়ালে দেখানো হচ্ছে গ্রামের লড়াকু মেয়ে উমার ক্রিকেটার হওয়ার স্বপ্নের পথে একের পর এক এসে হাজির হচ্ছে নিত্যনতুন প্রতিবন্ধকতা। ইতিমধ্যেই সিরিয়ালে এসেছে মোড় ঘোরানো পর্ব।

সিরিয়ালে দেখা গিয়েছে আলিয়ার জন্মদিনের পার্টিতে সমস্ত বাধা বিপত্তি সত্ত্বেও সমস্ত প্রমাণ নিয়ে এসে পোঁছেছে উমা। এর পর সবার সামনে একের পর এক প্রমাণ দিয়ে নিজেকে নির্দোষ প্রমাণ করার পাশাপাশি আলিয়ার বিরুদ্ধে অভিযোগের আঙুল তোলে উমা। সেইসাথে আলিয়াকে চ্যালেঞ্জ জানায় ময়দানে নেমে ব্যাটে ব্যাটে লড়াই করার।

এরইমধ্যে জানা গিয়েছে এতদিন উমার সাথে যে হুডি পড়া শুভাকাঙ্ক্ষী দেখা করত সে আর কেউ নয় তার স্বামী অভি। এরইমধ্যে এসেছে সিরিয়ালের হোলি স্পেশাল পর্ব। এই পর্বে দেখা যাচ্ছে উমা বাপের বাড়ি রয়েছে। আর সেখানেই বিয়ের পর প্রথম দোলে উমার সাথে রঙ খেলতে হাজির হয়েছে অভি।

Related Articles

Back to top button