বিনোদনভিডিওসিরিয়াল

নাটকীয় বিয়ের পর টানটান উত্তেজনা! ‘উমা’তে ষড়যন্ত্রকারী মাস্টারমাইন্ডকে খুঁজতে মরিয়া অভি

একেবারে মধ্যবিত্ত পরিবার থেকে উঠে আসা অত্যন্ত সাধারণ একটি মেয়ের ক্রিকেট খেলার স্বপ্নকে কেন্দ্র করে তৈরি হয়েছে জি বাংলার নতুন সিরিয়াল ‘উমা’ (Uma)। অল্প কয়েকদিনের মধ্যেই নিজের অভিনয় দক্ষতার সাহায্যে দর্শকদের মন জয় করে নিয়েছেন সিরিয়ালের নায়িকা তথা উমা চরিত্রের অভিনেত্রী শিঞ্জিনী চক্রবর্তী (Shinjinee Chakraborty)।

এই মুহূর্তে এই সিরিয়ালে চলছে টানটান পর্ব। কথা ছিল বিখ্যাত ক্রিকেটার আলিয়ার সাথে অভিমন্যুর (Abhimanyu) বিয়ে হবে। কিন্তু শেষ মুহূর্তে ভেস্তে যায় সেই বিয়ে। কিছুদিন আগেই দেখা গিয়েছে অনান্য সিরিয়ালের মতো এই সিরিয়ালেও নানা ঘটনা প্রবাহের মধ্যে দিয়ে একেবারে নাটকীয়ভাবে উমার সিঁথিতে সিঁদুর পরিয়ে আচার্য বাড়ির বৌয়ের সম্মান দিয়েছে অভি।

সিরিয়ালের প্লট অনুযায়ী দেখা গেছে মফস্বলের মেয়ে উমা দারুন ক্রিকেট খেলে। এমনকি সে আগামীদিনে আলিয়া বোসের পথের কাঁটা হয়ে উঠতে পারে। তাই আগে থেকেই নানান ষড়যন্ত্র করে উমা যাতে বেঙ্গল টিমেও চান্স না পায় তার ব্যবস্থা করতে উমার বিরুদ্ধে মিথ্যা টাকা চুরির অপবাদ দেওয়া হয়েছে।


উমার বিরুদ্ধে মিথ্যে বদনাম দেওয়ার পিছনে যে আলিয়া বোসের হাত রয়েছে তা বুঝে নিতে সময় লাগে নি অভির। তাই বিয়ের মণ্ডপে আলিয়াকে ফেলে উমাকে বিয়ে করে নেয় অভিমুন্য। তখন ভালো সাজার নাটক করে আলিয়া নিজেই অভির সাথে উমাবিয়েতে দিতে এগিয়ে আসে। এরপর অভির পরিবারের বেশিরভাগ সদস্য উমাকে বাড়ির বৌ হিসেবে মেনে নিলেও, এই বিয়েতে একেবারে মত নেই অভিমন্যুর বাবা এবং পিসিমণি।

এমনকি তাদের বিয়ের ফুলশয্যায়ও বাধা দেন অভিমুন্যর পিসি। এসবের মধ্যেই অভিমন্যু চেষ্টা চালাচ্ছে উমাকে ফাঁসানোর পিছনে থাকা প্রভাবশালী মাস্টারমাইন্ড ব্যক্তি আসলে কে। তার প্রথম সন্দেহ আলিয়া হলেও আলিয়া ছাড়া আরও কেউ আছে তা জানতে এক সন্দেহভাজন ব্যক্তিকে ধরে এনে তাকে ভয় দেখাতে শুরু করে অভি।

Related Articles

Back to top button