বিনোদনভিডিওসিরিয়াল

বিয়ের পরেও শান্তি নেই! ক্রিকেটের ময়দান থেকে ফুলশয্যার অনুষ্ঠান, কাঁটায় ভরা উমার জীবন

অবসর সময়ে বিনোদনের অন্যতম অঙ্গ হল সিরিয়াল। সন্ধ্যা হতেই একের পর সিরিয়ালের ডালি নিয়ে হাজির হয় একাধিক টিভি চ্যানেল। সময়ের সাথে সাথে বিস্তার লাভ করছে সিরিয়ালের পরিধী। এখন বেশীরভাগ সিরিয়ালেই অধিক গুরুত্ব দেওয়া হচ্ছে নারীকেন্দ্রিক চরিত্র দের ওপর। একেবারে মধ্যবিত্ত পরিবার থেকে উঠে আসা এমনই একটি মেয়ের ক্রিকেট খেলার স্বপ্নকে কেন্দ্র করে তৈরি হয়েছে জি বাংলার নতুন ধারাবাহিক ‘উমা’ (Uma)।

অল্প কয়েকদিনের মধ্যেই নিজের অভিনয় দক্ষতার সাহায্যে দর্শকদের মন জয় করে নিয়েছেন সিরিয়ালের নায়িকা তথা উমা চরিত্রের অভিনেত্রী শিঞ্জিনী চক্রবর্তী (Shinjinee Chakraborty)। ইতিমধ্যেই সিরিয়ালে চূড়ান্ত নাটকীয়ভাবে বিয়ে হয়েছে উমা আর অভিমন্যুর। সিরিয়ালে এই অভিমন্যুর চরিত্রে অভিনয় করছেন অভিনেতা নীল ভট্টাচার্য (Neel Bhattacharya)।


উল্লেখ্য উমার সাথে অভির বিয়ে হলেও,প্রথমে কথা ছিল বিখ্যাত ক্রিকেটার আলিয়ার সাথে অভিমন্যুর (Abhimanyu) বিয়ে হবে। কিন্তু শেষ মুহূর্তে সেই বিয়ে ভেস্তে দিয়ে সবার সামনে অভি নিজেই উমার সিঁথিতে সিঁদুর পরিয়ে দেয়। কারণ সেই মুহুর্তে তার মনে হয় উমাকে একমাত্র আচার্য বাড়ির বৌয়ের সম্মান দিলে তবেই সে নিজের ট্যালেন্টের কদর করতে পারবে।

 

 

সিরিয়ালের প্লট অনুযায়ী দেখা গেছে মফস্বলের মেয়ে উমা দারুন ক্রিকেট খেলে। এমনকি সে আগামীদিনে আলিয়া বোসের পথের কাঁটা হয়ে উঠতে পারে। তাই আগে থেকেই নানান ষড়যন্ত্র করে উমা যাতে বেঙ্গল টিমেও চান্স না পায় তার ব্যবস্থা করতে উমার বিরুদ্ধে মিথ্যা টাকা চুরির অপবাদ দেওয়া হয়েছে। আর এই ষড়যন্ত্রের পিছনে যে আলিয়া বোসের হাত রয়েছে তা বুঝে নিতে সময় লাগে নি অভির।

তখন ভালো সাজার নাটক করে আলিয়া নিজেই অভির সাথে উমাবিয়েতে দিতে এগিয়ে আসে। এরপরই দেখা যায় অভির পরিবারের বেশিরভাগ সদস্য উমাকে বাড়ির বৌ হিসেবে মেনে নিলেও, এই বিয়েতে একেবারে মত নেই অভিমন্যুর বাবা এবং পিসিমণির। এসবের মধ্যেই দেখা যাচ্ছে বিয়ের পর বৌভাতের অনুষ্ঠান বাতিল করেছে অভি। তাই উমার মা বুঝতে পারছেন না মেয়ের বৌভাতের দিন তারা আসবেন কিনা। উমা নিজেও বুঝতে পারছে না কি বলবে তখনই পাশ দিয়ে আলিয়া আগ বাড়িয়ে তাদের আসতে বলে।

Related Articles

Back to top button