বিনোদনভিডিওসিরিয়াল

আবারও গাঁজাখুরি গল্প! অভির গায়ে ছোঁয়ানো হলুদ উড়ে পড়ল উমার মুখে, নেটপাড়ায় শুরু ট্রোলিং

একেবারে মধ্যবিত্ত পরিবারের অত্যন্ত সাধারণ একটি মেয়ের ক্রিকেট খেলার স্বপ্নকে কেন্দ্র করে তৈরি জি বাংলার নতুন সিরিয়াল ‘উমা’। উমার ক্রিকেট খেলার প্রতিভাকে কেন্দ্র করে পারিবারিক সম্পর্কের প্রেক্ষাপটে শুরু হয়েছে জি বাংলার এই প্রাইম টাইম সিরিয়াল। এই সিরিয়ালেই উমার চরিত্রে অভিনয় করছেন শিঞ্জিনী চক্রবর্তী (Shinjinee Chakraborty)।

তার বিপরীতে নায়ক অভিমন্যুর চরিত্রে অভিনয় করছেন কৃষ্ণকলি খ্যাত অভিনেতা নীল ভট্টাচার্য (Neel Bhattacharya)।পাশাপাশি খল চরিত্র অর্থাৎ বিখ্যাত মহিলা ক্রিকেটার আলিয়ার চরিত্রে রয়েছেন অভিনেত্রী শ্রীতমা মিত্র (Shritama Mitra)। বর্তমান প্লট অনুযায়ী সিরিয়ালের নায়ক অভি অর্থাৎ অভিমন্যু আচার্য কে বিয়ে করার নেশায় পাগল সে।

আর মফস্বল থেকে উঠে আসা উমা মনে মনেই স্বপ্ন দেখে ক্রিকেট খেলার। আর পাশে দাড়ায় অভিমন্যু এবং তার ছোট কাকা। তারা দুজন মিলে নিজেদের সমস্ত সোর্স খাটিয়ে প্রাণপণ চেষ্টা করে যাচ্ছেন যাতে উমা বেঙ্গল টিমে খেলার সুযোগ পান।

আর উমা যে লেভেলের ক্রিকেট খেলে তাতে সে যদি একবার বেঙ্গল টিমে চান্স পায় তাহলেই তার ভারতীয় টিমে ক্রিকেট খেলা শুধু সময়ের অপেক্ষা। আর এখন সিরিয়ালে দেখানো হচ্ছে আলিয়া আর অভির বিয়ের। দেখা যাচ্ছে একই বাড়িতে আয়োজন করা হয়েছে অভি আলিয়ার বিয়ের। সেলিব্রেটিদের বিয়েতে যেমন হয় আরকি!

আর বিয়ের সকালে দেখা যায় অভির গায়ে ছোঁয়ানো হলুদ আলিয়ার কাছে নিয়ে যাওয়ার দায়িত্ব পড়ে উমার ওপর। আর সেই হলুদ আলিয়া বেবির কাছে পৌঁছাতে দেরি হওয়ায় রেগে আগুন হয়ে যায় তার মা। আর অন্যদিকে দেখা যায় বিয়ে বাড়িতে ধাক্কা লেগে অভির গায়ে ছোঁয়ানো হলুদ পড়ে যায় উমার গায়ে। তাই এখন পরবর্তী এপিসোডে কোন টুইস্ট আসতে চলেছে তা দেখার অপেক্ষায় মুখিয়ে রয়েছেন দর্শকরা।

Related Articles

Back to top button