বিনোদনভিডিওসিরিয়াল

বিয়ের আগেই শুরু গোয়েন্দাগিরি! অভির সাহায্য নিয়ে চোরকে ধরে ফেলল উমা

সম্প্রতি জি বাংলার পর্দায় শুরু হয়েছে বেশ কয়েকটি নতুন সিরিয়াল। মধ্যবিত্ত ঘরের এমনই একজন মেয়ে উমার ক্রিকেট খেলাকে কেন্দ্র করে পারিবারিক সম্পর্কের প্রেক্ষাপটে শুরু হয়েছে ‘উমা’ (Uma) সিরিয়াল। এই সিরিয়ালেই উমা অর্থাৎ এর বিপরীতে মুখ্য চরিত্রে রয়েছেন কৃষ্ণকলি সিরিয়ালের নিখিল অর্থাৎ অভিনেতা নীল ভট্টাচার্য(Neel Bhattacharya)

এই সিরিয়ালে তিনি অভিমন্যুর ভূমিকায় অভিনয় করছেন। নীলের পাশাপাশি সিরিয়ালে শুরু থেকেই দর্শকদের নজর কেড়েছে উমার অভিনয়। সিরিয়ালের প্লট অনুযায়ী বাবাকে হারিয়ে অনেক কষ্টে ছোটবেলা কেটেছে উমার। তার মধ্যেও সে মনে মনেই ক্রিকেট খেলার স্বপ্ন দেখে। তাই বাড়ি গয়না বড়ি বিক্রি করতে বেড়িয়ে তাঁর চোখে-মুখে ফুটে চওড়া হাসি।

প্রযোজক, কাহিনিকার ওরফে পরিচালক সুশান্ত দাসের পরিচালনায় ক্রিকেটার হওয়ার স্বপ্ন সফল করার কাহিনী নিয়ে অগস্টেই শুরু হয়েছে ‘উমা’। নানা ঘটনা প্রবাহের মধ্যে দিয়ে ইতিমধ্যেই উমা এসে পৌঁছেছে আচার্য বাড়িতে। সেই বাড়িরই হবু বৌমা আলিয়া। সে একজন জনপ্রিয় মহিলা ক্রিকেটার।

আর সেই আলিয়ার অ্যাসিস্ট্যান্ট হয়েই আচার্য বাড়ি এসে পৌঁছেছে উমা। আর এই বাড়ির ছেলে অভি অর্থাৎ অভিমন্যু আবার নানা বিপদে আপদে পাশে দাঁড়ায় উমার। আর ততাতেই বেজায় রাগ আলিয়ার। এমনকি বাড়ির কাজের লোক রাখিও তাকে এই কারণে সহ্য করতে পারে না। বাড়ির কাজের লোক হয়ে মনিবের সাথে ঘনিষ্ঠতা ভালো চোখে দেখে না সেও।

এসবের মধ্যেই দেখা যাচ্ছে টাকার লোভে এক চোর বন্ধুর যুক্তিতে বাড়ির টাকা গয়না সরিয়ে উমার ঘরে রেখে দেয় রেখা। কিন্তু তার আগেই অভির সাহায্য নিয়ে সমস্ত টাকা গয়না উদ্ধার করে তাদের হাতে নাতে ধরে ফেলে উমা। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ভাইরাল হয়েছে এই পর্বের একটি ভিডিও। সেখানেই ধেয়ে এসেছে নেটিজেনদের নানা মন্তব্য। আর সেখানেই বিদ্রূপ করে একজন লিখেছেন বিয়ের আগেই শুরু হয়ে গিয়েছে উমার গোয়েন্দাগিরি।

Related Articles

Back to top button