বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

ভালোবাসার মানুষ ছেড়ে চলে গেল! কাছের মানুষের সাথে বিচ্ছেদ নিয়ে এ কি বললেন পর্দার ‘উমা’?

ইদানিং সিরিয়ালপ্রেমী দর্শকদের বিনোদনের একটা বড় অংশ জুড়েই থাকে বাংলা সিরিয়াল (Bengali Serial)। তাই  সিরিয়াল ছাড়া এক মুহূর্ত চলে না দর্শকদের। দিনে দিনে দর্শকমহলে বাড়তে থাকা সিরিয়ালের চাহিদার কথা মাথায় রেখেই টেলিভিশনের পর্দায় এখন সিরিয়ালের মেলা। বছর বছর কত সিরিয়াল যায় আর আসে। তবে এমন কিছু সিরিয়াল থাকে যা শেষ হয়ে গেলেও তার চরিত্রদের ভুলতে পারেন না দর্শক।

প্রায় প্রতি মাসেই বিনোদনমূলক  চ্যানেল গুলিতে আনা হচ্ছে একের পর এক নিত্যনতুন সিরিয়াল।যার ফলে সারা সপ্তাহ ধরেই বাংলার বিনোদনমূলক চ্যানেলগুলোতে চলতে থাকে একের পর এক নিত্যনতুন সিরিয়ালের দাপট। তবে ইদানিং দর্শকদের চাহিদার কথা মাথায় রেখে অকারণে কোন সিরিয়ালকেই টেনে ইলাস্টিকের মত বড় না করে নির্দিষ্ট সময়ে গল্পের প্রয়োজনে শেষ করে দেওয়া হচ্ছে সেই সিরিয়াল।

বাংলা সিরিয়াল,Bengali Serial,উমা,Uma,শিঞ্জিনী  চক্রবর্তী,Shinjinee Chakraborty,মজার ভিডিও,Funny Video

প্রায় ৪ মাস হল জি বাংলার পর্দায় শেষ হয়েছে জনপ্রিয় সিরিয়াল ‘উমা’ (Uma)। এই ধারাবাহিকের নায়িকা উমার চরিত্রে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন নবাগতা টেলি অভিনেত্রী শিঞ্জিনী  চক্রবর্তী (Shinjinee Chakraborty)। প্রসঙ্গত এই ধারাবাহিকের হাত ধরেই প্রথমবার অভিনয় জগতে পা রেখেছিলেন তিনি। সেই থেকেই হয়ে উঠেছেন দর্শকদের একেবারে ঘরের মেয়ে।

Uma actress Shinjinee Chakraborty's new look

তবে উমা শেষ হওয়ার পর এখনও পর্যন্ত নতুন কোনো সিরিয়ালে দেখা যায়নি শিঞ্জিনীকে। তবে সোশ্যাল মিডিয়াতে কিন্তু নিয়মিত একটিভ থাকেন অভিনেত্রী। এরই মধ্যে সেই সোশ্যাল মিডিয়াতেই নিজের  ব্যক্তিগত জীবন নিয়ে বিস্ফোরক মন্তব্য করে শিরোনামে এলেন পর্দার উমা। সম্প্রতি অন ক্যামেরা শিঞ্জিনী বলতে শুরু করেন ‘তার জীবনে এমন একজন মানুষ ছিলেন যিনি তার জন্য সবকিছু ছেড়ে দিতে প্রস্তুত ছিলেন’।


কিন্তু একদিন তিনি তাকেই ছেড়ে দেন। তাই নেটিজেনদের উদেশ্যে অভিনেত্রীর প্রশ্ন ‘এটা কোনও কথা?’ তবে পুরো ভিডিওটাই মজার (Funny Video)ছলে করেছিলেন অভিনেত্রী। ভিডিওটিতে একেবারে ঘরোয়া পোশাকে নো মেকআপ লুকে ধরা দিয়েছেন অভিনেত্রী। মজার এই রীল ভিডিওটিতে খোলা চুলে মাথায় চশমা তুলে বসে থাকতে দেখা গিয়েছে। পর্দার উমার এই ভিডিওটি দেখে সোশ্যাল মিডিয়ায় উঠেছে হাসির রোল।

Related Articles

Back to top button