ছবিবিনোদনসিরিয়াল

একমাথা ঘোমটা দিয়ে পোজ দিচ্ছে পুচকি মেয়ে! আজ তিনিই  জি বাংলার জনপ্রিয় নায়িকা

দিনে দিনে দৈনন্দিন জীবনে অত্যন্ত গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। কাজের ফাঁকে মানুষের বেশিরভাগ সময়টাই এখন কেটে যায় এই সোশ্যাল মিডিয়ায়। সেখানে মোবাইলের স্ক্রিন স্ক্রল করতে করতে মাঝেমধ্যেই ভেসে ওঠে নানান ছবি এবং ভিডিও।  এই সোশ্যাল মিডিয়ার দৌলতেই এখন মানুষের মুখে মুখে ঘোরে একটাই শব্দ তা হল ভাইরাল (Viral)।

মাঝে মধ্যেই দেখা যায় সাধারণ মানুষও এই সোশ্যাল মিডিয়ার (Social Media) দৌলতেই রাতারাতি হয়ে ওঠেনা সোশ্যাল মিডিয়ায়। ভাইরাল শব্দটার জোর এতটাই। ছবি থেকে ভিডিও তাই ছবি থেকে ভিডিও ঝড়ের বেগে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। আর সেলিব্রেটি হলে তো কথাই নেই এমনিতেই সেলিব্রিটিদের ব্যক্তিগত জীবন থেকে শুরু করে খুঁটিনাটি সমস্ত বিষয়েই অনুরাগীদের কৌতূহলের অন্ত নেই অনুরাগীদের।

আর সোশ্যাল মিডিয়ার দৌলাতে এখন সেলিব্রিটিদের খবরও চলে আসে হাতের মুঠোয়। শুটিং ফ্লোর থেকে শুরু করে তাদের ব্যক্তিগত জীবনের নানান মুহূর্তের ছবি ভাইরাল হয়ে যায় ঝড়ের বেগে। সোশ্যাল মিডিয়ার দৌলাতে তা নিমেষের মধ্যে পৌঁছে যায় অনুরাগীদের মুঠোফোনে। আর তাতেই কয়েক মুহূর্তের মধ্যে তা ভাইরাল হয়ে যায় ঝড়ের গতিতে।

এমনিতে অনুরাগীরা সেলিব্রেটিদের ছোটবেলার ছবি খুবই পছন্দ করে থাকেন। যা প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এমনই এক জনপ্রিয় টেলি অভিনেত্রীর ছোটবেলার ছবি। জি বাংলার পর্দায় প্রতিদিন সন্ধ্যাবেলায় এই অভিনেত্রী কখনো ২২ গজের ময়দানে ছক্কা হাঁকাচ্ছেন তো আবার নিজে হাতে সামলাচ্ছেন গোটা সংসার।

সেই অভিনেত্রীর ছোটবেলার ছবিতে (Childhood Picture) দেখা যাচ্ছে হলুদ রঙের বাঁধনি শাড়ি পড়ে ঘোমটা দিয়ে দাঁড়িয়ে রয়েছে এক ছোট্ট পুচকি মেয়ে। তার কপালে রয়েছে একটি বড় টিপ। এক ঝলকে সেই ছবি দেখে যে কেউ তাকে অবাক হয়ে যাবেন। আসলে ছবিতে থাকা এই অভিনেত্রী হলেন জি বাংলার  জনপ্রিয় ‘উমা’ (Uma)সিরিয়ালের নায়িকা শিঞ্জিনী চক্রবর্তী (Shinjinee Chakraborty)।

সিরিয়ালের দৌলাতে সোশ্যাল মিডিয়াতে দারুণ ফ্যান ফলোয়িং রয়েছে অভিনেত্রীর। এই মুহূর্তে ইনস্টাগ্রামে তার ফলোয়ার সংখ্যা ২ লাখের কাছাকাছি।  মাঝেমধ্যেই নানান ধরনের রিল ভিডিও ভালোবাসে বানিয়ে থাকেন তিনি। সম্প্রতি তেমনই নিজের ছোটবেলার ছবি দিয়ে একটি রিল ভিডিও বানিয়েছিলেন অভিনেত্রী। যা ভাইরাল হয়েছে ঝড়ের বেগে।

Related Articles

Back to top button