বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

উমার অভিযোগে বেকাদায় অভি! মাঝ রাস্তায় পুলিশি জেরার মুখে অভিনেতা,দেখুন ভাইরাল ভিডিও

বাঙালির বিনোদনের ডেলিডোজ হল মেগা সিরিয়াল। অবসর সময়ে ক্লান্তি দূর করতে দর্শকদের কাছে বিনোদনের অন্যতম অঙ্গ সিরিয়াল। রোজ বিকেল গড়িয়ে সন্ধ্যা হতেই পছন্দের সিরিয়াল দেখতে বসে যান সিরিয়ালের পোকা দর্শকরা। দর্শকমহলে দারুন জনপ্রিয় এমনই একটি সিরিয়াল হল ‘উমা’ (Uma)। জি বাংলার এই জনপ্রিয় সিরিয়ালের বয়স বেশীদিন না হলেও, মাত্র অল্প কয়েকদিনের মধ্যেই মন ছুঁয়েছে দর্শকদের।

একেবারে মফস্বল থেকে উঠে আসা মেয়ে উমার ক্রিকেটার হওয়ার স্বপ্ন পূরণের গল্পকে কেন্দ্র করে তৈরি এই সিরিয়ালে নায়িকার চরিত্রে রয়েছেন অভিনেত্রী শিঞ্জিনী চক্রবর্তী (Shinjinee Chakraborty)। তার বিপরীতে রয়েছেন টেলিভিশন অভিনেতা নীল ভট্টাচার্য (Neel Bhattacharya)। এই সিরিয়ালের যারা নিয়মিত দর্শক তারা সকলেই জানেন বর্তমানে উমার বাবা সুনন্দ দাসের মৃত্যু রহস্য খুঁজতে উঠেপড়ে লেগেছে উমা, অভি।

অন্যদিকে অভির খুড়তুতো দাদা রুদ্রর সাথে বিয়ে করে ইতিমধ্যেই আচার্য বাড়ির বৌ হয়ে উঠেছে আলিয়া। শুধু তাই নয় উমার পাশাপাশি বাড়ির সবার চোখে ভালো সাজার নাটক করে আড়ালে থেকে শয়তানি করে চলেছে আলিয়া। তবে ইতিমধ্যেই সিরিয়ালে দেখা গিয়েছে উমার বাবার মৃত্যুর অভিযোগে অভির বাবাকে গ্রেফতার করতে সরকার বাড়ি গিয়ে হাজির হয়েছে পুলিশ।

কিন্তু তার আগেই এমন কি হল, যে উমার অভিযোগে মাঝ রাস্তায় দাঁড়িয়ে অভিকেই জেরা করতে শুরু করে দিল পুলিশ! আসলে তেমন কিছুই না, পুরোটাই একটা মজার রিল ভিডিওর অংশ। এমনিতে সিরিয়ালের শুটিংয়ের মাঝে সময় পেলেই নিত্যনতুন ভিডিও করে থাকেন অভি, উমা, আলিয়া, রুদ্র সকলেই।


সম্প্রতি তাদের শ্যুট করা এমনই একটি রিল ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিওতে দেখা যাচ্ছে উমা আর আলিয়া যখন ছবি তুলছে তখন পিছন দিয়ে উঁকি দিচ্ছে অভি রুদ্র। তখন তাদের ব্যাপারে পুলিশের কাছে নালিশ করতেই মাঝ রাস্তায় কান ধরে উঠবোস করানো হয়। পরে দেখা যায় সবশেষে উমা আলিয়া দুজনই অভি আর রুদ্রর কাছে কান ধরে সরি বলে দেয়। এই ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Related Articles

Back to top button