নাম বদলে ঋষিরাজের হয়ে নতুন নায়িকা সৃজলাকে নিয়ে ফিরছে উজান, প্রকাশ্যে ‘মন ফাগুন’-র ফার্স্ট লুক


বাংলা সিরিয়ালের (Bengali Serial) মধ্যে এমন কিছু সিরিয়াল রয়েছে যেগুলি শেষ হয়ে গিয়েছে ঠিকই তবে মানুষের মনে দাগ রেখে গিয়েছে। এমনই একটি সিরিয়াল হল ‘এখানে আকাশ নীল (Ekhane Akash Neel)’। সিরিয়ালের উজান আর হিয়ার জুটি যেন এখনো দর্শকদের স্মৃতিতে রয়ে গিয়েছে। তবে দর্শকদের জন্য দারুন একটা সুখবর দিয়েছে ষ্টার জলসা। এবার ফের টেলিভিশনের পর্দায় দেখা যাবে ডাক্তার উজানকে। কিন্তু মুশকিল হল এবার থাকছেন না হিয়া! বদলে গেছে উজানের নায়িকা।

ঠিকই ভাবছেন, ষ্টার জলসার নতুন সিরিয়াল ‘মন ফাগুন’ এর কথাই বলছি। ‘এখানে আকাশ নীল’ সিরিয়ালে উজানের ভূমিকায় অভিনয় করেছিল শন ব্যানার্জী আরও হিয়ার চরিত্রে ছিলেন অভিনেত্রী অনামিকা চক্রবর্তী। দুজনের জুটি দারুন জনপ্রিয় ছিল দর্শকদের মধ্যে। তাই দর্শকেরা নতুন সিরিয়ালের কথা জানতে পেরে ভেবেছিলেন হয়তো অনামিকার সাথেই দেখা যাবে শনকে। কিন্তু তা হচ্ছে না, এবার শনের সাথে দেখা যাবে একেবারেই নতুন এক অভিনেত্রীকে। অভিনেত্রীর নাম হল সৃজলা গুহ। জানা যাচ্ছ এটাই তার প্রথম সিরিয়াল। এর আগে অবশ্য মডেলিংয়ে বেশ নাম কামিয়েছেন অভিনেত্রী।

Mon Fagun First Look Promo

সিরিয়ালের অ্যানাউন্সমেন্ট হবার পর থেকেই দর্শকদের মধ্যে যেন আর ধৈর্য ধরছে না। ড্যাশিং হিরোর এক ঝলক দেখতে পাবার জন্য  উদগ্রীব হয়ে রয়েছেন দর্শকেরা। এবার দর্শকদের অপেক্ষার অবসান ঘটালো চ্যানেল ষ্টার জলসার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল। ইনস্টাগ্রামে প্রকাশিত হল নতুন সিরিয়াল ‘মন ফাগুন’ এর ফার্স্ট লুক। আর তাতেই দেখা গেল ডাক্তার উজান অর্থাৎ শন ব্যানার্জীকে।

ভিডিওতে হালকা আকাশি রঙের বুক খোলা শার্ট আর সানগ্লাস পরে এন্ট্রি নিতে দেখা যাচ্ছে শনকে। আর সৃজিলাকে দেখা যাচ্ছে খোলা চুলে হলুদ রঙের পোশাকে। সাথে রয়েছে ‘বাতাসে গুনগুন, এসেছে ফাগুন’। হয়তো এটাই থিম মিউজিক হতে চলেছে সিরিয়ালের। ভিডিওটি শেয়ার হবার পর থেকেই ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

প্রসঙ্গত, প্রমো ভিডিও ভাইরাল হতেই মিশ্র প্রতিক্রিয়া মিলেছে দর্শকদের তরফে। কেউ কেউ প্রমো দেখে খুশি হয়েছে তো কেউ বেখুশি। কেউ বলছেন ইটা সিরিয়ালের প্রমো নাকি সিনেমার? তো কেউ বলছেন শনের লুকস যেন আগুন। শধু শনের জন্যই সিরিয়ালটা দেখবো। আবার কারো মন্তব্য দয়া করে একটা ভালো টাইম স্লট দেবেন।