গানবিনোদন

কুমার শানুর জীবনে অসংখ্য মেয়েদের আনাগোনা ছিল! মুখ খুললেন উদিত নারায়ণ

ভারতীয় টেলিভিশনের অন্যতম জনপ্রিয় কমেডি শো হল ‘দ্য কপিল শর্মা শো’ (The Kapil Sharma Show)। দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে সাময়িক বিরতি শেষে ফের একবার টিভির পর্দায় ফিরেছে দমফাটা হাসির অনুষ্ঠান। সপ্তাহের একেবারে শেষের দুদিন এই শো বিগত কয়েক বছর ধরেই হয়ে উঠেছে বিনোদনের অঙ্গ। চলতি মাসের শুরুর দিকে দর্শকদের আবেদনে সাড়া দিয়ে পর্দায় ফিরেছে এই শো।

এই জনপ্রিয় শো’তে নিত্য আনাগোনা বলিউডের তাবড়-তাবড় সেলিব্রিটিদের৷ হাসি মজা গল্পের পাশাপাশি কপিলের সামনে অনেক তারকারই ব্যক্তিগত নানান কীর্তি প্রকাশ্যে আসে। সম্প্রতি এই শো-তে অতিথি হিসেবে এসেছিলেন বলিউডের তিন তাবড় গায়ক কুমার শানু, উদিত নারায়ন ও অনুরাধা পাড়োয়াল। আর এই শোতেই কুমার শানুর বেশ কিছু ব্যক্তিগত সিক্রেট ফাঁস করে দিলেন গায়ক বন্ধু উদিত নারায়ণ।

শোয়ের অন্যতম সদস্য তথা গোবিন্দার ভাগ্নে শুরু থেকেই বেশ মজার ছলে কুমার শানুর সাথে আলাপচারিতা শুরু করেন৷ তিনি জানান, কুমার শানুর সাথে তিনি যতবারই দেখা করতে গিয়েছেন ততবারই তিনি গরুর গাড়ি চেপে গিয়েছেন। আসলে শানুর বিখ্যাত গান, ‘ধীরে ধীরে সে মেরি জিন্দেগী মে আনা’ গানের রেষ ধরেই এই মজা করেন কৃষ্ণা।

আর এই কথার সূত্র ধরেই বন্ধু শানুকে নিয়ে মসকরা করে বসেন উদিত নারায়ণ। তিনি বলেন, ধীরে ধীরে তো কত মেয়েও এলো শানুর জীবনে তাও এখনো নাকি তার মন ভরে নি। বিখ্যাত গায়কদের নিয়ে এই মজার মজার এপিসোড ইতিমধ্যেই তুমুল জনপ্রিয় হয়েছে।

অন্যদিকে উদিতকেও ছেড়ে কথা বলেননি কুমার শানু৷ সর্বসমক্ষে তিনি উদিতকে তাক করে বলেন, উদিত জি নাকি বাড়িতে বরাবর তোয়ালে পরে ঘুরে বেড়ান। তার এই কথা শুনে হেসে লুটোপুটি খাচ্ছেন দর্শকেরা। কপিল শর্মা প্রশ্ন করেন “আগে নয় আপনি তোয়ালে পরে ঘুরতে এখন তো পুত্রবধূ এসে গেছে তার সামনে কোনো সমস্যা হয় না?” উত্তরে উদিত নারায়ন বলেন তিনি কৃষকের ছেলে তাই অভ্যেসটা তাড়াতাড়ি যাওয়ার নয়।

Related Articles

Back to top button