খবরবিনোদন

ইন্ডিয়ান আইডল প্রসঙ্গে মুখ খুললেন উদিত নারায়ণ, বললেন ‘অমিতের ওভাবে বলাটা ঠিক হয়নি’!

ভারতীয় টেলিভিশনের জনপ্রিয় রিয়্যালিটি শো এর মধ্যে অন্যতম একটি হল ইন্ডিয়ান আইডল (Indian Idol)। বিগত বেশ কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়াতে তথা সংবাদ মাধ্যমে চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে ইন্ডিয়ান আইডল। যার মূলে রয়েছে কিশোর কুমারকে (Kishore Kumar) শ্রদ্ধার্ঘ দেওয়া নিয়ে করা একটি স্পেশাল পর্ব। পর্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কিশোর কুমারের এক ছেলে অমিত কুমার (Amit Kumar)।

অনুষ্ঠানে অমিত কুমারকে খুশি দেখলে এক সাক্ষাৎকারে তিনি জানান যে অনুষ্ঠানটি একেবারেই উপভোগ করেননি তিনি। তিনি বলেন, ‘আমি সেটাই করেছি যেটা আমাকে করতে বলা হয়েছিল। আমাকে বলা হয়েছিল যে যেমনই গান করুক না কেন ভালো বলতে। প্রতিটা প্রতিযোগীর গান হবার পর তাদের প্রশংসা করতে। কারণ কিশোর কুমারের প্রতি একটা শ্রদ্ধার্ঘ্য দেওয়া হচ্ছে, তাই প্রশংসা করতে হবে। আমি রিকুয়েস্ট করেছিলাম যদি শোএর আগে আমায় স্ক্রিপ্ট দেওয়া হলে ভালো হয় তবে তার কিছুই হয়নি’।

এই সব নিয়ে যখন চর্চা চলেছে তখনই আদিত্য নারায়ণের বাবা তথা বিখ্যাত গায়ক উদিত নারায়ণ (Udit Narayan) মুখ খুললেন। তিনি বলেন, কিশোর কুমার স্পেশাল পর্বটি আমি দেখেছি। দেখে বোঝাই যাচ্ছিলো অমিত কুমার প্রত্যেকের গানই বেশ উপভোগ করেছেন। তাছাড়া যদি শোয়ের জন্য যদি রাজি হও তাহলে শোয়ের বাইরে সেই শো নিয়ে নিন্দা বা খারাপ মন্তব্য করাটা একেবারেই ঠিক নয়’। এরপর উদিতবাবু বলেন এবার হয়তো আমাকে নিয়েও সমালোচনা শুরু হতেই পারে। তবে আসল ব্যাপারটা হল কঠোরভাবে সমালোচনা করলে প্রতিযোগিতার মধ্যে একটা ভয় কাজ করতে শুরু করে যেটা তাদের জন্য খুবই নেতিবাচক।

প্রসঙ্গত, অমিত কুমারের সাক্ষাৎকার সামনে আসার পর থেকেই নানান বিতর্কের শুরু হয়েছে। গায়িকা লতা মঙ্গেশকর পর্যন্ত এই বিষয়ে নিজের মন্তব্যে রেখেছেন। তিনি বলেন, আমি দেখি সেই পুরোনো দিনের গানকেই নানানভাবে তুলে ধরার চেষ্টা করা হয়। নতুন কোনো গানের দেখা মেলে না। তবে এটা ভেবেই খুশি হয় যে আমাদের গানকেই আঁকড়ে ধরে থাকতে হচ্ছে তাদের। এরপর অনুষ্ঠানের সঞ্চালকের দায়িত্বে থাকা আদিত্য নারায়ণ এসেছেন শোএর সন্মান রক্ষার্থে।

অমিত কুমারের উদ্দেশ্যে প্রশ্ন ছুড়ে দিয়েছিলেন রিয়্যালিটি শোয়ের সঞ্চালক আদিত্য কুমার। তিনি বলেন ভালো না লাগলে তো বলতেই পারতেন, আমরা চেষ্টা করতাম। তাছাড়া, দর্শকরা প্রতিযোগীদের গান বেশ উপভোগ করছিলো। এই সব বিষয় নিয়ে যখন চর্চা চলছে তখন ইন্ডিয়ান আইডলের সন্মান বজায় রাখতে প্রচেষ্টায় নামলেন আদিত্য নারায়ণ। এখানেই শেষ নয় মঞ্চে উপস্থিত বিচারক কুমার শানুকে (Kumar Shanu) আদিত্য জিজ্ঞাসা তিনি অনুষ্ঠান সত্যিই উপভোগ করছেন নাকি অমিত কুমারের মত চাপে পড়ে মন্তব্য করছেন? এই প্রশ্ন শুনে প্রথমেই হেসে ফেলেন বাকি বিচারকেরা। তবে কুমার শানু বলেন, এই ধরণের প্রশ্ন ক্যামেরার সামনে হওয়াই ভালো।আদিত্যকে সমর্থন জানিয়ে কুমার শানু বলেন মঞ্চে যে ৯জন প্রতিযোগী রয়েছে তারা প্রত্যেকেই দুর্দান্ত প্রতিভার অধিকারী।

Related Articles

Back to top button