গানবিনোদনভাইরালভিডিও

ভরা মঞ্চে হাঁটুর বয়সী শ্রেয়া ঘোষালকে চুমু ৬৬ বছরের উদিত নারায়ণের! ছিঃ ছিঃ রব সোশ্যাল মিডিয়ায়

বলিউডের জনপ্রিয় বাঙালি গায়িকা শ্রেয়া ঘোষাল (Shreya Ghoshal)। নিজের গানের জাদুতে সকল দর্শকদের মুগ্ধ করেছেন। তিনি। বিটাউনে সবচাইতে জনপ্রিয় গায়িকার মধ্যে অন্যতম শ্রেয়া সে ব্যাপারে কোনো সন্দেহই নেই! একসময় রিয়্যালিটি শো এর মাধ্যমে বলিউডে গান গাওয়ার সুযোগ মিলেছিল। সেই থেকে আর কোনোদিন পিছন ফিরে তাকাতে হয়নি, আজ সংগীতের দুনিয়ায় জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন তিনি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে শ্রেয়ার একটি পুরোনো ভিডিও। যদিও এই ভিডিও নিয়ে এখন বিতর্কই বেশি চলছে নেটপাড়ায়। বিতর্কের কেন্দ্রবিন্দুতে রয়েছেন বলিউডের বর্ষীয়ান গায়ক উদিত নারায়ণ। তাঁর অদ্ভুত আচরণই আসলে বিতর্কের উদ্রেক করেছে।

তিনি এই মুহুর্তে সংগীত জগতের একজন সিনিয়র শিল্পী। আজকের জেনারেশনের মধ্যেও তার জনপ্রিয়তায় বিন্দু মাত্র ভাটা পড়েনি। লক্ষ্য লক্ষ্য ফলোয়ার্স তার। কিন্তু গায়কের এহেন আচরণ মানতে পারেনি নেটিজেনদের একাংশ৷ এবার ঘটনাটা বলা যাক, যা নিয়ে এত বিতর্কের সূত্রপাত।

আসলে, এটি অনেক বছর আগের একটি ভিডিও। একটি অ্যাওয়ার্ড শোতে ‘বেস্ট ফিমেল সিঙ্গারের’ পুরস্কার নিতেই মঞ্চে উঠেছিলেন শ্রেয়া। আর সেখানেই শ্রেয়াকে ভরা মঞ্চে চুম্বন করে বসেন ৬৬ বছর বয়সী উদিত নারায়ন। প্রবীণ গায়কের এহেন ব্যবহারে বেজায় অবাক হন খোদ শ্রেয়া ঘোষাল৷ আর উদিত নারায়ণের এই আচরণ নিয়েও ওঠে নানান প্রশ্ন৷ কারোর অনুমতি ছাড়া এই কাজ করা যায় না বলেই মত নেটবাসীদের।

এমনকি শ্রেয়া ঘোষালকে জড়িয়েও ধরেন প্রবীণ গায়ক। এই সমালোচনা, বিতর্ক চলতেই উদিত নারায়ণের অনুরাগীরা মাঠে নেমে পড়েন। তাদের বক্তব্য শ্রেয়া ঘোষাল উদিত নারায়ণের বাবার বয়সী, তিনি যা করেছেন স্নেহবশতই করেছেন৷

Related Articles

Back to top button