বিনোদনভিডিওসিরিয়াল

স্বামীর বিয়ের আগেই শাঁখা- সিঁদুর মুছে নতুন রূপে রিমলি! দেখে পায়ের তলা থেকে মাটি সরে যাচ্ছে উদয়ের

সিরিয়ালের বয়স এখনও একবছরও হয়নি তার আগেই টিআরপি চার্টে পিছিয়ে পড়ার জেরে আচমকাই পাল্টে দেওয়া হয়েছে সল্ট। এসবের মধ্যে কানাঘুষো শোনা যাচ্ছে একমাসের মধ্যেই শেষ করে দেওয়া হবে সিরিয়াল। কথা হচ্ছে জি বাংলার জনপ্রিয় সিরিয়াল রিমলির (Rimli) বিষয়ে। ইতিমধ্যেই বাংলার কৃষক পরিবারের গল্প বলে দর্শকদের মন জয় করে নিয়েছে রিমলি। তাই রিমলির সাথে অন্যায় হলে মনে কষ্ট পান দর্শকরাও।

যার প্রতিফলন ঘটে সোশ্যাল মিডিয়ার পাতায়। দুম করে সিরিয়ালের স্লট পরিবর্তন করার বিষয়টা একেবারেই মেনে নিতে পারেননি দর্শকরা। তাই বারে বারে তারা এবিষয়ে দৃষ্টি আকর্ষণ করতে চাইছেন চ্যানেল কতৃপক্ষের। সকলের অভিযোগ এত দেরিতে রিমলির মতো সিরিয়ালের স্লট রাখার কোনো মানে হয় না। কারণ ওই সময় মূলত সকলের ঘুমাতে যাওয়ার সময়।

কিন্তু চ্যানেল কর্তৃপক্ষের দাবি টিআরপি (TRP) রেটিংয়ের ভিত্তিতে জি বাংলার সবচেয়ে কমজোর সিরিয়াল রিমলি। তিনি কোনো রকম ঝুঁকি না নিয়েই সিরিয়ালের স্লট পরিবর্তনের সিদ্ধান্ত নিয়ে নিয়েছেন চ্যানেল কর্তৃপক্ষ। তাই অ্যাক্রোপলিশ এন্টারটেইনমেন্ট’-এর প্রযোজনায় তৈরি এই ধারাবাহিককে প্রাইমটাইম থেকে একেবারে ঠেলে সরিয়ে দেওয়া হয়েছে গভীর রাতের অর্থাৎ সাড়ে এগারোটার স্লটে।

ইতিমধ্যেই সিরিয়ালে উদয়ের (Uday) বিয়েকে কেন্দ্র করে এসেছে নতুন টুইস্ট। বাড়ির সবার মতোই সৃজনশীল খুব ভালো করেই বুঝতে পারছে সমস্ত নিয়ম মেনে লোক দেখালেও উদয় মন থেকে বিয়ে করতে রাজি নয়। তাই সকলের সামনেই সে রিমলিকে খুব স্পষ্ট করে জানিয়ে দেয় উদয়ের বিয়ের দিন তাঁকে বিয়ের সমস্ত চিহ্ন অর্থাৎ শাঁখা, সিঁদুর সব মুছে ফেলতে হবে।

এদিন সোশ্যাল মিডিয়ায় চ্যানেলের অফিশিয়াল পেজ থেকে একটি ক্লিপিংস শেয়ার করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে  বিয়ের দিন সকাল থেকে রিমলিকে কোথাও খুঁজে পাচ্ছে না উদয়। এরপর আচমকাই সিঁড়ি দিয়ে নেমে আসে রিমলি। কিন্তু রিমলিকে দেখা মাত্রই মাথা ঘুরে যায় উদয়ের। কারণ সৃজার কথা মতোই এদিন রিমলির কপালে না ছিল সিঁদুর আর না ছিল হাতে শাঁখা-পলা।

Related Articles

Back to top button