গসিপবিনোদনসিনেমা

বাবার টাকায় নায়ক হতে গিয়ে জুটেছে শুধুই ব্যর্থতা! বলিউডে না থেকেও কোটিটাকার মালিক উদয় চোপড়া

বলিউড (Bollywood) ইন্ডাস্ট্রিতে অনেকেই নায়ক নায়িকা হবার স্বপ্ন দেখেন। কারোর স্বপ্নপূরণ হাই তো কারোর হাই না! এবার কিছু শিল্পী এমনও রয়েছে যারা বলিউডে এসেও হারিয়ে গিয়েছেন। এমনই একজন অভিনেতা হলেন উদয় চোপড়া (Uday Chopra)। বি টাউনের বিখ্যাত প্রযোজক যশ চোপড়ার ছেলে উদয় একাধিক ছবিতে অভিনয় করেছেন। কিন্তু তাতে লাভ খুব একটা হয়নি!

‘ ধুম ‘,’মেরি ইয়ার কি শাদি হ্যায়’, ‘নীল অ্যান্ড নিকি’, ‘প্যায়ার ইমপসিবল’ ইত্যাদি ছবিতে অভিনয় করেছিলেন উদয় চোপড়া। তবে দর্শকদের মনে সেভাবে দাগ কাটতে পারেননি। তাই বলিউড থেকে হারিয়েই গিয়েছেন একপ্রকার। তবে বলিউড থেকে হারিয়ে গেলেও ঠাট বাট কিন্তু কমেনি! একদিকে বিখ্যাত প্রযোজকের ছেলে অন্যদিকে নিজের কিছু ব্যবসা রয়েছে যে কারণে আজও অভিনেতা উপার্জনে ভাটা পড়েনি।

Uday Chopra

২০০০ সালে প্রথমবার অভিনেতা হিসেবে ‘ মহব্বতে ‘ ছবিতে আত্মপ্রকাশ করেন উদয় চোপড়া। তবে ছবিতে তিনি একাই হিরো ছিলেন না! সাথে ছিল আরও অভিনেতা অভিনেত্রীরাও। বাবা প্রযোজক হবার দৌলতে এক দু বার নয় তিনবার হিরো হিসেবে লঞ্চ করা হয়েছে তাকে। কিন্তু লাভ হয়নি কোনোবারই! মাঝে একটা সময় অভিনেতা আত্মহত্যা করতে পারেন এমন খবর রটে যায়। সময়টা ২০১৯ সাল, কিছু টুইট করেন উদয় চোপড়া। যেখানে তিনি লেখেন, ‘ কিছুক্ষণের জন্য টুইটার বন্ধ করে দিয়েছিলাম। এটা আত্মহত্যার মতনই। এটা আত্মহত্যা করার একটা ভালো অপশন হতে পারে। হয়তো এটা পুরোপুরিভাবে করে দিতে পারি ‘।

এখানেই শেষ নয়, এরপর আবারও একটি টুইটে তিনি লেখেন, ‘ স্বীকারোক্তি: আমি ভালো নেই! ভালো থাকার চেষ্টা করছি কিন্তু পারছি না ‘। এই ধরনের টুইট দেখার পর অনেকেই ভাবেন বারবার ব্যর্থ হওয়ায় ডিপ্রেশনের শিকার হয়ছে তিনি। সেই থেকেই আত্মহত্যা করতে চাইছেন। তবে এটা সিরিয়াস ছিল না, বরং মজা করছিলেন বলে দাবি করেন অভিনেতা। তবে নেটিজনদের অনেকের মতেই ওটা সিরিয়াসই ছিল।

Uday Chopra

বলিউডের পর্দা থেকে সরে গিয়েও উদয় চোপড়া যা উপার্জন করেন সেটা জানলে অবাঁক হতে বাধ্য হবেন আপনিও। জানা যায় অভিনেতার মত সম্পত্তির পরিমাণ প্রায় ৩৮ কোটি টাকা। ‘যশরাজ ফিল্মস এন্টারটেনমেন্ট’- এর দেখাশোনা করেন উদয়। সাথে নিজের একটি কোম্পানি ‘ইয়োমিক্স’ রয়েছে। যশ রাজ ফিল্মস এর কমিক তৈরি করেও মত টাকা উপার্জন করেন তিনি। সব মিলিয়ে বলা যেতেই পারে বলিউডে জায়গা না করতে পারলেও ব্যবসা ভালই বোঝেন তিনি। সেই কারণেই আজও এর টাকার মালিক তিনি।

Related Articles

Back to top button