রাস্তার মধ্যেই খুশিতে উত্তাল হয়ে তুমুল নাচ দুই ঠাকুমার! তুমুল ভাইরাল ভিডিও


কথায় আছে প্রত্যেকের মধ্যেই কিছু না কিছু প্রতিভা আছে। শুধু খুঁজে বার করতে হবে! কেউ খুব অল্প বয়সেই নিজের প্রতিভা খুঁজে পায় আবার কেউ অনেক বয়সে গিয়ে নিজের প্রতিভার প্রকাশ ঘটে। আমাদের চারিপাশে এমন অনেক মানুষ রয়েছেন যারা দুর্দান্ত সমস্ত প্রতিভার অধিকারী। আর আজকাল ইন্টারনেট ও সোশ্যাল মিডিয়াতে যুগে প্রতিনিয়ত কত শত ভাইরাল ভিডিও (Viral Video) চোখে পরে। অনেক সময় ভাইরাল এই ভিডিওগুলি সাধারণ মানুষের সাথে সাথে সেলেব্রিটিদের নজরে পড়ে। আর তাদের নজরে পড়লেই অনেকের ভাগ্য খুলে যায়।

ভাইরাল কখনো হাসি মজার ভিডিও তো কখনো প্রতিভাধারীদের ভিডিও ভাইরাল হয়। আর  প্রতিভা দেখানোর দিক থেকে কিন্তু সকলেই বেশ এক্সপার্ট হয়ে পড়েছেন। কারণ কচি কাঁচারা তো বটেই আজকাল বুড়ো দাদু থেকে শুরু করে ঠাকুমা সকলেরই নানান প্রতিভার ঝলক দেখতে  পাওয়া যায় সোশ্যাল মিডিয়াতে। এই যেমন কিছু দিন আগে ‘টুম্পা সোনা’ ভাইরাল গানে দুর্দান্ত নাচ দেখিয়েছিলেন এক দাদু। তাঁর নাচ দেখতে রীতিমত ভিড় জমে গিয়েছিলো রাস্তায়।

সম্প্রতি আবারো কিছু বয়স্ক ঠাকুমাকে নাচের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। ভাইরাল নাচের ভিডিওতে এক জন নয়, একসাথে দুই ঠাকুমাকে নাচতে দেখা যাচ্ছে। আনন্দে আত্মহারা হয়ে রাস্তার ওপরেই তুমুল নাচে মেতে উঠেছেন ঠাকুমারা। আশা ভোঁসলের গাওয়া ‘পিয়া তু অব তো আজা’ গানেই নেচে চলেছেন ঠাকুমার।

ভাইরাল ভিডিও Viral Video Women Dancing on Road

ব্যস্ত রাস্তা দিয়ে অটো সাইকেল সবই যাচ্ছে, কিন্তু সেদিকে কোনো হুঁশই নেই ঠাকুমাদের। দিব্যি নিজেদের নাচের তালে মগ্ন রয়েছেন তাঁরা। আর তাদের এই নাচের ভিডিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার হবার পর থেকেই ভাইরাল হয়ে পড়েছে।


Like it? Share with your friends!

633
633 points