বিনোদনভাইরালভিডিও

ভয়ের নাম গন্ধ নেই! বাঘের বাচ্চার পিঠে উঠে মহানন্দে খেলছে দুই বানর ছানা, ভিডিও ভাইরাল

শুধুই যে মানুষের কান্ড কারখানা দেখে হাসি পায় তা কিন্তু একেবারেই নয়! মাঝে মধ্যে পশু পাখিদের কান্ড কারখানাও পেটে খিল ধরিয়ে দিতে পারে। যেমন কখনো আস্ত একটা বাসকে রাস্তার মাঝে দাঁড় করিয়ে কলা চুরি করে নেই হাতি তো কখনো আবার পর্যটকদের থেকে বাঁদরদের খাবার চুরি করে নেবার দৃশ্য দেখলে হাসি বাঁধ মানে না।

আর এই সমস্ত কান্ড কারখানা আমরা দেখতে পাই সোশ্যাল মিডিয়ার দৌলতেই। প্রতিদিন হাজারো ভিডিও ভাইরাল (Viral Video) হয় নেটপাড়ায়। তাই ইন্টারনেটের মাধ্যমে এই সব কান্ড কারখানা সহজেই দ্রুত গতিতে ছড়িয়ে পড়ে দেশের এপ্রান্ত থেকে ওপ্রান্তে।

সম্প্রতি এমনই এক অদ্ভুত কিন্তু মজার ভিডিও দেখে অবাক নেটিজেনরা৷ বাঘকে পৃথিবীর অন্যতম খতরনাক প্রাণী হিসেবে ধরা হয়। পশুপাখিতো দূরস্ত বাঘ বাবাজী চোখের সামনে মানুষ পেলেও তাকে ছেড়ে কথা বলেনা। এমনই এক হিংস্র প্রাণীর সাথে কার্যত খেলায় মাততে দেখা গেল দুই পুচকে বানর ছানাকে।

আগে পশু পাখিদের অদ্ভুত কান্ড কারখানা দেখা যেত জনপ্রিয় চ্যানেল ন্যাশনাল জিওগ্রাফিক কিংবা ডিসকভারিতে। কিন্তু দেশের বিভিন্ন বনে বাদারে নজর রাখলেও এমন অনেক কিছুই চোখে পড়ে। এমনই এক ভিডিও এবার নজর কেড়েছে নেটবাসীর।

 

 

View this post on Instagram

 

A post shared by @adorable.monkey

যেখানে দেখা যাচ্ছে, একটি বাঘের বাচ্চার সঙ্গে দুইটি বানর বাচ্চার অদ্ভুত বন্ধুত্বের সমীকরণ। বাঘের বাচ্চার পিঠে উঠে লাফিয়ে লাফিয়ে খেলছে বানর দুটি৷ আর বাঘ বাবাজী তাদের আক্রমণ করা তো দূরের কথা বরং মহানন্দে চুপচাপ বসে বসে আদর খাচ্ছে। আসলে তিন জনই যেহেতু ছোট তাই মারামারি হানাহানি করা এখনও শেখেনি তারা। এই মিষ্টি বন্ধুত্বের নজির দেখে মুগ্ধ নেটবাসী, আর ভিডিও ভাইরাল হতেও বেশি সময় লাগেনি।

Related Articles

Back to top button