খবরবিনোদন

সমাজের নিয়মকে বুড়ো আঙুল! সমকামী দুই যুবকের বিয়ের ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

অনেকদিন আগেই আমাদের সমাজে স্বীকৃতি পেয়েছে সমকামী আইন (Homo Sexual Act)। তবুও এখনও এমন অনেকেই রয়েছেন যারা বিষয়টিকে সহজভাবে মেনে নিতে পারেননা আজও। তাই সমকামী শব্দটা কানে যেতেই এখনও চোখ কপালে ওঠে অনেকের।এই সমকামী সম্পর্ককে এখনো পর্যন্ত মেনে নেয়নি অনেকেই।

কিন্তু সম্প্রতি সমকামী বিয়ে করে নতুন দৃষ্টান্ত স্থাপন করলেন দুই যুবক। আর তাদের মধ্যে একজন আবার বাঙালি, অর্থাৎ খাস কলকাতার বাসিন্দা। সমস্ত বাধা-বিপত্তি অতিক্রম করে ইতিমধ্যেই হায়দ্রাবাদে ধুমধাম করে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন তারা। জানা গেছে কলকাতার বাসিন্দা ওই যুবকের নাম সুপ্রিয় চক্রবর্তী (Supriya Chakraborty)।

অপরজন হলেন হায়দ্রাবাদের বাসিন্দা হলেন অভয় দং (Abhay Dung)। জানা গেছে কলকাতার বাসিন্দা সুপ্রিয় হোটেল ম্যানেজমেন্ট ইনস্টিটিউশনের শিক্ষক। অন্যদিকে অভয় হলেন মাল্টিন্যাশনাল কোম্পানিতে চাকরিরত। ছোট থেকেই তারা বুঝতে পেরেছিলেন কোনো নারী নয় বরং পুরুষের প্রতিই অদ্ভুত আকর্ষণ অনুভব করেন তারা।

পরবর্তী সময়ে জীবনে প্রতিষ্ঠিত হওয়ার পর সামাজিক মাধ্যমে পরিচয় হয় সুপ্রিয় এবং অভয়ের। ধীরে ধীরে তাদের মধ্যে ঘনিষ্ঠতা বাড়তে থাকে। পরবর্তীতে সম্পর্কে আসেন তারা। কিন্তু তাদের পরিবারের তরফে প্রথমে এই সম্পর্ককে স্বীকৃতি দেওয়া হয়নি। কিন্তু শুরু থেকেই এই দুই যুবক ছিলেন দৃঢ়প্রতিজ্ঞ।পরবর্তীতে তারাও দুই ছেলের ভালোবাসাকে স্বীকৃতি দেন।

তাদের ভালোবাসার দৃঢ়তার কাছে হার মানতে হয় তাদের পরিবারকে। শেষ পর্যন্ত পরিবারের সদস্যদের উপস্থিতিতে খুশিমনে বিয়ে হয় দুই যুবকের। রীতিমতো মেহেন্দি, আশীর্বাদ, আংটি বদল করে, মালা টোপর পরে,সমস্ত রীতি মেনে ধুমধাম করে বিয়ে করেন দুই যুবক। তাদের এই বিয়ের ছবি তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে প্রশংসার পাশাপাশি জুটেছে ব্যাপক ট্রোলিং।

Related Articles

Back to top button