ভাইরালভিডিও

একই সাথে ভয়ংকর ও আশ্চর্যকর! দুটি ইঁদুরকে গিলে ফেল দু’মাথাওয়ালা সাপ, মুহূর্তে ভাইরাল ভিডিও

সাপ (Snake) নামটা শুনলেই অনেকে ভয়ে আটকে ওঠেন। আসলে একসময় সাপের কামড়ে প্রচুর লোকের মৃত্যু হত একসময়। বর্তমানে যদিও সেই সংখ্যা কমে গিয়েছে অনেক। তবে মানুষের মনে সাপের প্রতি ভয় এখনও  থেকেই গিয়েছে। তাই তো টিভিতে ডিসকভারি চ্যানেলে সাপ দেখলেই চ্যানেল ঘুরিয়ে দেন অনেকেই। আর চোখের সামনে সাপ দেখলে তো আত্মারাম খাঁচা হবার জোগাড় হয়।

আসলে সাপেদের থেকে আমরা যে ভয় পায় সেটা কিন্তু কিছুটা ভুল। কারণ পৃথিবীর বেশিরভাগ  সাপই বিষধর নয়। তবে কিছু সাপ রয়েছে যাদের এক ছোবল পূর্ণ বয়স্ক ব্যক্তিকে মেরে ফেলার জন্য যথেষ্ট। আবার এমন কিছু অদ্ভুত সাপ সারা পৃথিবীতে ছড়িয়ে রয়েছে যাদের দেখলে অবাক হয়ে যেতে হয়। এই যেমন ধরুন দুমুখো সাপ বা দুই মাথাওয়ালা সাপ। হ্যাঁ ঠিকই দেখছেন কিছু সাপের একসাথে দুটো মুখ থাকতে পারে তো কিছু সাপের সামনে ও পিছনে দুটি মুখ  থাকতে পারে।

Two Headed snake swallows two mouse at a time viral video

সম্প্রতি এমনই এক দু’মাথাওয়ালা সাপের ভিডিও ব্যাপক ভাইরাল হয়ে পড়ছে সোশ্যাল মিডিয়াতে। আসলে ইন্টারনেট সহজলোভ্য হয়ে পড়ায় বর্তমানে অনেকেই সোশ্যাল মিডিয়াতে অনেকটা বেশি সময় দিচ্ছেন। আর সোশ্যাল মিডিয়াতে হাজারো ভিডিও প্রতিদিন শেয়ার হচ্ছে যা লক্ষ লক্ষ মানুষের শেয়ারের মধ্যে দিয়ে মুহূর্তে ভাইরাল হয়ে পড়ে। তবে সাপের যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেটি সত্যিই দেখবার মত।

ভিডিওতে দেখা যাচ্ছে দুমুখ যুক্ত একটি সাপকে। না সামনে পিছনে নয় বরং একসাথে পাশাপাশিই রয়েছে সম্পূর্ণ আলাদা দুটি মুখ। আর সাপটিকে খাবার দিতেই একসাথে দুই মুখ দিয়েই খেতে শুরু করেছে সে। সাপেদের পছন্দের খাবারের মধ্যে একটি হল ইঁদুর।বনে জঙ্গলে ইঁদুর ধরে তাদের আস্ত গিলে খায় সাপেরা। এক্ষেত্রেও মুখের সামনে ইঁদুর পেতেই খবর জন্য ইঁদুরগুলিকে গিলতে শুরু করেছে সাপটি।

তবে অবাক করে দেবার বিষয় হল দুটি  মুখ দিয়ে দুটি ইঁদুরকে ধরে একসাথেই খেতে শুরু করেছে সাপটি। আর গোটা ঘটনার ভিডিও ক্যামেরাবন্দি করে সোশ্যাল মিডিয়া মাধ্যম ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে। যা মুহূর্তের মধ্যেই বিরল হয়ে ছড়িয়ে পড়েছে গোটা বিশ্বে। যিনি ভিডিওটি শেয়ার করেছেন তিনি মজা করে ক্যাপশনে লিখেছেন, দুমাথা যুক্ত বেন ও জেরি খেতে শুরু করেছে।

Related Articles

Back to top button