ডবল ট্রাবল! বাড়িতে হঠাৎ দুমুখো সাপ দেখে আতঙ্কে কাঁটা মার্কিন মহিলা,তুমুল ভাইরাল ভিডিও


আমাদের চারপাশে প্রায়শই আমরা স্বার্থপর, বিশ্বাসঘাতক লোকেদের দুমুখ সাপের সাথে তুলনা করি।এই সাপ যে কতটা ভয়ঙ্কর হয় তা ওই মানুষ গুলোর স্বভাব দেখলেই বুঝতে অসুবিধা হয়না। কিন্তু এই সাপ বিশেষ নজরে পড়েনা আমাদের। একটা সাপ দেখলেই ভয়ে প্রান ওষ্ঠাগত হয় হয় সেখানে যদি একটা সাপেরই দুটো মাথা দেখা যায় তাহলে কি অবস্থা হবে ভাবুন??

এবার এমনই এক অবস্থার সম্মুখীন হয়েছিলেন আমেরিকার নর্থ কারোলিনার বাসিন্দা জেনি উইলসন।হঠাৎই নিজের ঘরের মধ্যে দুমুখো সাপ দেখতে পান জেনি। প্রথমে বিশ্বাস না হলেও একটু ভালো করে দেখার পর তিনি বোঝেন এটা সত্যিই সেই বিরল প্রজাতির দুমুখো সাপ। প্রায় ফুট খানেকের ওই সাপটি জেনির ঘরের মধ্যেই ঘোরাঘুরি করছিল।

https://www.facebook.com/100000414891880/videos/3607952949228499/

নিজের অভিজ্ঞতার কথা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় এই সাপের ভিডিও পোস্ট করেন তিনি। পোস্টটি করতেই নিমেষে তুমুল ভাইরাল হয় ভিডিও। জেনি এই ভিডিওর ক্যাপশানে লেখেন “ডবল ট্রাবল”।
জেনি জানিয়েছেন, যে তিনি সাপটিকে মারতে বা আঘাত করতে চাননি। তার থেকে নিরাপদে সরে প্রথমে ভিডিও করেন এবং তারপর একটি জারে ঢুকিয়ে ফেলেন সাপটিকে। পরবর্তীতে কাটাওবা সায়েন্স সেন্টার কতৃপক্ষ এর সঙ্গে যোগাযোগ করে ওই সংস্থার হাতে তুলে দিয়েছেন সাপটিকে।


Like it? Share with your friends!

662
662 points