ভাইরালভিডিও

দুই বেড়ালের মধ্যে শুরু তুমুল যুদ্ধ দেখতে ভিড় জমল পথচলতি মানুষের, তুমুল ভাইরাল ভিডিও

অনেকেই বলেন বিড়ালরা (Cat) নাকি পৃথিবীর সবচাইতে আজব প্রাণীদের মধ্যে অন্যতম। অবশ্য এই কথা বলার পিছনে যথাযথ কারণ রয়েছে। আসলে বিড়ালরা একটু খোশ মেজাজের প্রাণী, কখন যে কি করে আর তাদের মাথাতেই যে কি ঘুরে বেড়ায়, তা একমাত্র তাঁরাই জানে। আর এই কথা যে সত্যি তার প্রমান স্বরূপ হাজারো ভাইরাল ভিডিও (Viral Video) রয়েছে ইন্টারনেটে।

আজকাল সোশ্যাল মিডিয়াতে রোজই  হাজারো ভিডিও ভাইরাল হচ্ছে। আর এই ভাইরাল ভিডিওতে হাসি মজার থেকে শুরু করে অদ্ভুত কান্ড কারখানা সমস্ত ধরণেরই ভিডিও দেখতে পাওয়া যায়। আর এই ভাইরাল ভিডিও গুলির মধ্যে মাঝেমধ্যেই থাকে কিছু বিড়ালের আজব সব কীর্তি কলাপ। অনেকেই পোষ্য হিসাবে বিড়াল রাখেন আর সেই সমস্ত বিদ্র্যদের কীর্তি রেকর্ড করে তা সোশ্যাল মিডিয়াতে শেয়ার করলেই তা ভাইরাল হয়ে পরে সোশ্যাল মিডিয়া মাধ্যম গুলিতে।

সম্প্রতি বিড়ালের কাণ্ড কারখানার একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। ভাইরাল ভিডিওটিতে যদিও কোনো পোষ্য বিড়াল দেখা যাচ্ছে না তবে ভিডিওটি দেখে অবাক হবেন এটুকু নিশ্চিত। আমরা  প্রায় সকলেই কম বেশি বক্সিং এর সাথে পরিচিত। সোজা ভাষায় বক্সিং হল এক ধরণের মারামারি। এবার ভাইরাল ভিডিওটি দুটি বিড়ালকে কিছু একটা বিষয়ে মারামারি করতে দেখা যাচ্ছে। রাস্তার ধারেই শুরু হয়েছে এই দুই বিড়ালের তুমুল যুদ্ধ।

Cats fighting on road viral video বিড়ালের যুদ্ধ ভাইরাল ভিডিও

শুধু তাই নয়, দুই বিড়ালের এই লড়াই দেখবার জন্য রীতিমত ভিড় জমেছে রাস্তার ধারে। ঠিক যেমন বক্সিং রিং এর আশেপাশে হয়। একেঅপরকে তুলে কাচার মেরে প্রফেশনাল রেসলারদের মত যুদ্ধ করছে এই দুই বিড়াল। আর রাস্তার কোনো এক দর্শক এই মজাদার ঘটনার ভিডিও তুলে তা শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে। অবশ্য শুধু ভিডিও নয় ভিডিওতে রয়েছে একেবারে বক্সিং ম্যাচের  আদলে কমেন্ট্রি। সাথে বক্সিংয়ের মাঝে বিরতি হলে যেমন ঘন্টা বাজে ও রেফারি ছাড়িয়ে দেয় তুই বক্সারকে, ঠিক সেভাবে এক মহিলা এসে আলাদা করেন দুই বিড়ালকে। মজার এই ভিডিওটি শেয়ার হবার পর থেকেই বেশ ভাইরাল হয়ে পড়েছে। সারা বিশ্বের ব্যাপক সংখ্যক মানুষ এই ভিডিওটি দেখেছেন। ইতিমধ্যেই ১ লক্ষ ৩৫ হাজারেরও বেশি মানুষ এই ভিডিওটি দেখেছেন।

Related Articles

Back to top button