ভাইরালভিডিও

প্রফেশনাল রেসলারদের মত রেসলিং করছে দুই খুদে! সোশ্যাল মিডিয়াতে তুমুল ভাইরাল ভিডিও

বাচ্চা সকলেই ভালোবাসেন। কথায় আছে অন্তত একটা বাচ্চা না হলে পরিবার কেমন যেন অসম্পূর্ন থেকে যায়। আর বাড়িতে বাচ্চাদের নিয়ে মা বাবাদের  যায়। তবে কিছু কিছু ক্ষেত্রে ভাই বোন বা ভাই ভাইয়ের মধ্যে দারুন প্রেম তো কখনো আবার তুমুল ঝগড়া দেখতে পাওয়া যায়। আর এই সমস্ত কীর্তি আজকাল মানুষেরা রেকর্ড করে শেয়ার করে দেন সোশ্যাল মিডিয়াতে। আর সোশ্যাল মিডিয়াতে শেয়ার হলে ভাইরাল ভিডিও পড়ে এই সমস্ত ভিডিওগুলি।

ভাইবোনদের মধ্যে যেমন ছোটোখাটো লড়াই লেগে থাকে, তেমনি দুই ভাই হলে তো আর কথাই নেই! দুস্টুমি হোক বা মারপিট একসাথেই থাকতে দেখা যায় তাঁদের। সম্প্রতি দুই ভাইয়ের কীর্তির ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

ভিডিওটিতে দুটি ছোট ছেলেকে বাড়ির বিছানাতে বক্সিং করতে দেখা যাচ্ছে ! সাথে রয়েছে একেবারে বক্সিংয়ের মত কমেন্ট্রি, প্রতিটি মুভ বা মারের সাথে সাথে রয়েছে নামসহ কমেন্ট্রি। যা এই ভিডিওটিকে আলাদা মাত্রা  দিয়েছে। ভিডিওটিতে আরো দুজনকে পাশে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে যারা ভিডিও করছিলেন।

Viral Video ভাইরাল ভিডিও

তবে হাসির বিষয় হল ছোট ছেলে দুটি একেবারে প্রফেশনাল রেসলারের মতোই প্রতিটি মারের দারুন নকল করেছেন। তবে ছেলেগুলি আসলে যে বক্সিং করছিলো না তা ভিডিও দেখে বোঝা যাচ্ছে। যদিও ভিডিওটি আসল নয়, তবে মজার এই ভিডিওটি এখন সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয়। শেয়ার হবার পর থেকেই বেশ ভাইরাল হয়ে পড়েছে ভিডিওটি।

Related Articles

Back to top button