খবরবিনোদনসিনেমা

টুইটার ব্যানের সাথে বলিউডেও কাজ হারাচ্ছেন! সেলেব্রিটি থেকে নেটমাধ্যমে হাসির খোরাক কঙ্গনা!

বলিউডের অভিনেত্রী কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। বিতর্কেই থাকতে ভালোবাসেন অভিনেত্রী। বলতে গেলে সর্বদাই কোনো না কোনো বিতর্কে রয়েছেন কঙ্গনা। দেশের রাজিনীতি থেকে  শুরু করে বলিউডে সেলেব্রিটি হোক বা ক্রিকেটার বা যেকোনো  বিষয়ে নিজের মন্তব্য সোশ্যাল মিডিয়াতে প্রকাশ করে থাকেন অভিনেত্রী। এরপরই শুরু হয়ে যায় বিতর্ক, বলতে গেলে কঙ্গনার এক একটি টুইট যেন এক একটি বিতর্কের কারণ।

কিন্তু এবার আর নয়, সম্প্রতি টুইটারে হিংসাত্মক বক্তব্য ছড়ানোর জন্য ব্যান করা হল অভিনেত্রীর অ্যাকাউন্ট। পশ্চিমবঙ্গে ভোটার ফলাফল প্রকাশ হবার পর উত্তপ্ত পরিস্থিতির সৃষ্টি হয়েছে। সেই সম্পর্কে নিজের মতামত জানিয়ে একটি টুইট করেন কঙ্গনা রানাউত। টুইটে তৃণমূল (Trinamool Congress) সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) ‘গুন্ডা’ (Gundai) বলার পাশাপাশি অবিলম্বে বঙ্গে রাষ্ট্রপতি শাসনের দাবি জানিয়েছেন কঙ্গনা।

এরই সাথে মমতাকে থামানোর জন্য রণভূমিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে (Narendra Modi) অবতীর্ণ হওয়ার আহ্বান জানিয়েছেন অভিনেত্রী! যদিও সুদূর মুম্বই থেকে বঙ্গভূমির অবস্থা আঁচ করে কীভাবে এমন দাবি তুলছেন অভিনেত্রী, সে বিষয়ে প্রশ্ন তুলেছে আমজনতার একাংশ। এরপরেই অভিনেত্রীর অ্যাকাউন্ট চিরকালের জন্য সাসপেন্ড করেছে টুইটার। তবে এই প্রথম নয়, এর আগেও একবার ব্যান হয়েছিলেন কঙ্গনা। তবে সেটি ছিল সাময়িক ব্যান।

কঙ্গনার টুইটার ব্যান হবার পর বলিউডও মুখ ঘুরিয়ে নিয়েছে অভিনেত্রীর থেকে। এমনিতেই খুব একটা ছবির অফার পাচ্ছিলেন না অভিনেত্রী এবার তার সাথে সমস্ত সম্পর্ক চূর্ণ করল বলিউডের দুটি নামি ফ্যাশন ডিজাইনার।

আনন্দ ভূষণ, ও রিমঝিম দাদু এই দুই ফ্যাশন ডিজাইনার তাদের সোশ্যাল মিডিয়া থেকে কঙ্গনার সমস্ত ছবি ডিলিট করে দেবার সিদ্ধান্ত নিয়েছে। পাশাপাশি ভবিষ্যতেও কঙ্গনার সাথে কোনো কাজ না করার বার্তা দিয়েছে। তাদের মতে, তারা ঘৃণা ছড়ানোর মত কোনো বক্তব্য সমর্থন করে না। তাই কঙ্গনার সাথে তাদের সমস্ত চুক্তি বাতিল করা হল।

তবে শুধু ফ্যাশন ডিজাইনাররা নয় একাধিক বলিউড সেলিব্রিটিরাও কঙ্গনার টুইটার চিরতরে ব্যান হয়ে যাবার খবরে খুশি হয়েছেন। অনেকেই টুইটারে নিজেদের সেই ভাবনা প্রকাশও করেছেন টুইট করে। যেমন স্বরে ভাস্কর কিছু ইমোজি দিয়ে নিজের শান্তি পাবার কথা জানিয়েছেন।

আবার রিচা চাড্ডা একটি ছবি শেয়ার করেছেন যাতে লেখা রয়েছে ‘তুমি তোমার মত অন্য কোথাও গিয়ে হও’। যদিও ছবি বা পোস্ট কোনোকিছুতেই কঙ্গনার নাম উল্লেখ নেই। তবে তার টুইটের উত্তরে কঙ্গনার ব্যান হওয়া নিয়েই চর্চা দেখা গিয়েছে।

Related Articles

Back to top button