গসিপছবিবিনোদনসিনেমা

বলিউড কাঁপিয়ে ১০০০ কোটির মালকিন, দেখুন তো ডিম্পল কাপাডিয়ার কোলের মেয়েটিকে চিনতে পারেন কিনা!

সোশ্যাল মিডিয়ার দৌলতে ইদানিং ভাইরাল শব্দটার সঙ্গে কম বেশি সকলেই পরিচিত। হাতের মুঠোয় বন্দি মোবাইল ফোনের স্ক্রীন স্ক্রোল করতে করতে মাঝেমধ্যেই ভেসে ওঠে নানান ধরনের পোস্ট। সেই সব পোস্টের  মধ্যে থেকে মাঝেমধ্যেই চোখ আটকে যায় সেলিব্রেটিদের ছবি দেখে। এমনিতে, সেলিব্রেটিদের ব্যক্তিগত জীবন নিয়ে সাধারণ মানুষের কৌতূহলের অন্ত নেই।

তেমনই তারকাদের শৈশব জীবন সম্পর্কে জানতে পারলে নেটিজেনদের উচ্ছ্বাস থাকে চোখে পড়ার মতো।তারকাদের ছোটবেলার ছবি দেখতে ভালোবাসেন কম বেশি সকলেই। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ‘সিনেমা অফ ইন্ডিয়া অফিসিয়াল’ নামে ইনস্টাগ্রামের একটা পেজ থেকে শেয়ার করা করা এমনই একটি পুরনো ছবি (Old Picture) ভাইরাল (Viral) হয়েছে। সাদা কালো এই ছবিতে বলিউড অভিনেত্রী ডিম্পল কাপাডিয়ার (Dimple Kapadia) সাথে দেখা যাচ্ছে একজন মিষ্টি বাচ্চা মেয়েকে (Little Girl)।

তিনি বলিউডের জনপ্রিয় এক সুপারস্টারের মেয়ে। পাশাপাশি তিনি নিজেও একজন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী এবং এক জনপ্রিয় সুপারস্টার এর স্ত্রী। এতগুলো ইঙ্গিত দেখে এতক্ষণে নিশ্চয়ই সকলেই আন্দাজ করে ফেলেছেন ছবিতে থাকা এই মিষ্টি মেয়েটা আসলে কে! আর যারা বুঝতে পারেননি তাদের জন্য বলে দিই তিনি আর কেউ নন তিনি হলেন বলিউডের সুপারস্টার রাজেশ খান্নার মেয়ে টুইঙ্কল খান্না (Twinkle Khanna)।

প্রসঙ্গত অক্ষয় কুমারের সাথে বিয়ের পর থেকেই ফিল্ম ইন্ডাস্ট্রিকে একপ্রকার  বিদায় জানিয়েছেন টুইঙ্কল।
বরাবরই  বই লিখতে খুবই ভালোবাসেন অভিনেত্রী। তাই বর্তমানে সংসার সন্তান সামলানোর পাশাপাশি তিনি নিজের লেখালেখির কাজেই আরো বেশি করে মনোযোগী হয়েছেন।

Twinkle Khanna

প্রসঙ্গত টুইংকেল খান্না অভিনীত বলিউডের জনপ্রিয় সিনেমা গুলির মধ্যে অন্যতম হলো ‘বাদশা’, ‘মেলা’, ‘বরসাত’ ইত্যাদি। তবে নিজের কাজ নিয়ে বরাবরই খুশি থাকেন টুইঙ্কল। তাই এখনও পর্যন্ত যে কোনো বিষয়েই মন খুলে কথা বলতে পারেন তিনি। নব্বইয়ের দশকে এই সুন্দরী অভিনেত্রী আজও কিন্তু দারুন ফিট। এই বয়সে এসেও নিয়মিত শরীর চর্চার পাশাপাশি স্বাস্থকর ডায়েট মেনে চলেন তিনি।

Related Articles

Back to top button