বিনোদন

বিশ্বব্যাপী মুক্তি পেল অক্ষয়ের ছবি বেলবটম! দুর্দান্ত রিভিউ লিখলেন অক্কি-পত্নী ট্যুইঙ্কেল

গত ২ বছর ধরেই করোনার জেরে স্বাভাবিক নেই চলচ্চিত্র জগত৷ অবশেষে কাটল শনির দশা। অক্ষয়ের বহুপ্রতীক্ষিত ছবি বেলবটম (Bellbottom) মুক্তি পেল বিশ্বব্যপী। আর সোশ্যাল মিডিয়ায় বরের ছবির প্রশংসাতেই পঞ্চমুখ অক্ষয় পত্নী টুইঙ্কেল খান্না (Twinkle khanna)। নিজের ইন্সটা হ্যান্ডেলে অক্ষয়ের বেলবটমের একটি ছবি পোস্ট করে টুইঙ্কেল লেখেন, ‘মাস্ট ওয়াচ’।

এই মুহুর্তে সপত্নীক লন্ডনেই রয়েছেন অক্ষয় কুমার (Akshay Kumar)। সেখানেই বেলবটমের প্রিমিয়ারে যাওয়ার সময়কার একটি ছবিও পোস্ট করেন টুইঙ্কেল। ছবি পোস্ট করে ক্যাপশনে তিনি লেখেন, ” দেখে মনে হতে পারে আমরা পার্কে ঘুরতে যাচ্ছি, কিন্তু আমরা যাচ্ছি আরও ভালো জায়গায় মিস্টার কের অসাধারণ ছবি, বেলবটমের স্ক্রিনিং-এ”।

বউয়ের মুখে নিজের ছবির প্রশংসা শুনে প্রেমে গদগদ বলি খিলাড়ি অক্ষয়ও। তিনি কমেন্টে লিখেছেন, ‘যখন ও আমার ছবির প্রশংসা করে তখন পার্কেই ঘুরছি মনে হয়। বেলবটম মাস্ট ওয়াচ। ও বলেছে, আমি নই কিন্তু!’ তাদের প্রকাশ্য কমেন্টেই এমন মিষ্টি মধুর প্রেমালাপে মন মজেছে দর্শকদেরও।

এদিকে অক্ষয়ের ছবির দিলখোলা প্রশংসা করেছেন বলি অভিনেতা অজয় দেবগণ-ও। তিনি লিখেছেন, ‘প্রিয় আক্কি, সবার থেকে শুনছি বেলবটম খুব ভালো হয়েছে। শুভেচ্ছা। আর তোমার এই ছবি প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়ার সিদ্ধান্তও সঠিক। তোমার পাশে আছি এতে।’

এর আগে, একটি সাক্ষাৎকারে মিডিয়ার সাথে কথা বলার সময়, অক্ষয় বেলবটমের বক্স অফিসের সম্ভাবনা সম্পর্কে বলেছিলেন , “চাপ হল যে মহারাষ্ট্র এখনও বন্ধ রয়েছে এবং ৩০ শতাংশ অর্থ মহারাষ্ট্র থেকে আসে। এবং যেহেতু মাত্র ৫০ শতাংশ দখল অনুমোদিত তাই বাকি ৭০ শতাংশ অংশের অর্ধেকও চলে গেছে। কিন্তু আমাদের ঝুঁকি নিতে হবে। আমি আশা রাখছি আমরা পারব”।

Related Articles

Back to top button