বিনোদনভিডিওসিরিয়াল

বিয়ের পর সকলের সামনে রোমান্টিক ড্যান্স সৌরভ-ত্বরিতার, তুমুল ভাইরাল ভিডিও

এ বছর টলিউডের বাস্তব ছবিটাই যেন সিনেমা। একেরপর এক খুশির খবর এসেই চলেছে। সম্প্রতি আবারো বিয়ের সানাই বেজেছে টলিপাড়ায়। বিয়ের পিঁড়িতে বসেছেন তরুণ কুমারের নাতি তথা বাঙালি অভিনেতা সৌরভ ব্যানার্জী (Sourabh Banerjee) ও অভিনেত্রী ত্বরিতা চ‍্যাটার্জি (Twarita Chatterjee)। বিয়েতে কোন জাঁকজমক ছিল না, সাদামাটাভাবেই মিটেছে বিয়ে।

Sourav Banerjee Twarita Chatterjee wedding

তবে কি বিয়ে বাড়ি বলে কথা, তাও আবার টেলিভিশন অভিনেতা অভিনেত্রীর বিয়ে কিছু না হলে কি আর হয়! তাই বিয়ে একেবারে সাদামাটা হলেও মেহেন্দি ও সঙ্গীত ঠিকই ছিল বিয়েতে। ত্বরিতার বিয়ের আগের থেকেই ছবি  জন্য অধীর আগ্রহে অপেক্ষা করেছিল নেটপাড়া। তাই বিয়ে হতেই খোঁজ পরে ত্বরিতার ছবির। ত্বরিতার প্রিয় বান্ধবী অভিনেত্রী সন্দীপ্তা সেনের কাছে থেকেই মেলে ত্বরিতার বিয়ের ছবি যা শেয়ার হওয়া মাত্রই ব্যাপক ভাইরাল হয়ে পরে সোশ্যাল মিডিয়াতে।

Sourav Banerjee Twarita Chatterjee wedding

ছবিতে একেবারে বাঙালি বধূর মত গা ভর্তি গয়না মাথা ভর্তি সিঁদুর আর লাল টুকটুকে বেনারসীতে দেখা গিয়েছে ত্বরিতাকে। পাশে ধুতি পাঞ্জাবি পরে দাঁড়িয়েছিল  সৌরভ। দুজনের বিয়ের ছবি শেয়ার হওয়া মাত্রই ভাইরাল হয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়াতে।

Twarita Chatterjee ত্বরিতা চ্যাটার্জী  সৌরভ ব্যানার্জী Sourav Banerjee

এবার সম্প্রতি সৌরভ-ত্বরিতার একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। ভিডিওটি আসলে সংগীতের ভিডিও, যাতে দুজনকে শাহরুখের রোমান্টিক গান ‘সুরজ হুয়া মাধ্যম’ গানে নাচতে দেখা যাচ্ছে। দুজনে একে অপরকে ধরেই দুর্দান্ত নেচেছেন মঞ্চে। সাথে ও জানা গিয়েছে যে সংগীতের নাচের জন্য ম্যাশআপটি বানিয়েছিলো সৌরভ নিজেই।

Related Articles

Back to top button