বিনোদনসিরিয়াল

একদশকের বেশি সময় কেটে গেল অভিনয়ে! ভাইরাল দর্শকদের প্রিয় অভিনেত্রী ত্বরিতার আবেগমাখা পোস্ট

টলিউডের অভিনেত্রীদের মধ্যে একটা খুব চেনা মুখ হল ত্বরিতা চ্যাটার্জী (Twarita Chatterjee)। করুণাময়ী রানি রাসমণিতে (Rani Rashmoni Serial) সারদার মায়ের চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী। অভিনয়ের বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন ত্বরিতা দর্শকমহলে। তবে ত্বরিতার অভিনয় জগতের পথ চলা আজকের নয়। দেখতে দেখতে এক দশকেরও বেশি সময় পেরিয়ে গিয়েছে ত্বরিতার অভিনয় ইন্ডাস্ট্রিতে এসে। অভিনয়ের সাথে এই দীর্ঘ পথচলায় আপ্লুত অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়ার পর্দায় নিজের এই ১১ বছরের পথ চলায় আবেগঘন পোস্ট করেছেন অভিনেত্রী। ফেসবুকে ত্বরিতা লিখেছেন, ‘ দেখতে দেখতে  সাড়ে ১১ বছর পেরিয়ে গেল এই ইন্ডাস্ট্রিতে পথ চলার। প্রতিটা ব্যক্তিকে ধন্যবাদ, আমি সত্যিই অভিভূত আর সাথে কিছুটা আবেগপ্রবণ হয়ে পড়েছি’। অবশ্য ফেসবুকের পাশাপাশি ইনস্টাগ্রামেও একই ছবি ও বার্তা শেয়ার করেছেন অভিনেত্রী।

Twarita Chatterjee ত্বরিতা চ্যাটার্জী

বিশেষ এই বার্তা দিয়ে নিজের দুটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। ছবিতে হলুদ  রঙের টপ আর জিন্সের সাথে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। সাথে রয়েছে ক্যাজুয়াল নো মেকআপ লুক। সোশ্যাল মিডিয়াতে অভিনেত্রীর করা পোস্ট  ইতিমধ্যেই ভাইরাল হয়ে পড়েছে। যার জেরে অভিনেত্রীকে শুভেচ্ছা আর ভালোবাসা জানিয়ে অসংখ্য মন্তব্যের ভিড় উপচে পড়েছে কমেন্ট বক্সে।

প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় ত্বরিতা। জনপ্রিয়তার কারণে রয়েছে বিপুল সংখ্যক ফলোয়ার। তাদের সাথে জীবনের নানা খুঁটিনাটি মুহূর্তের ছবি শেয়ার করে নেন অভিনেত্রী। এবছরেই বিয়ে করেছেন প্রেমিক সৌরভকে। সেই সময় তাদের বিয়ের আগের ছবি থেকে শুরু করে বিয়ে এমনকি বিয়ের পরেই ছবিও বেশ ভাইরাল হয়ে পড়েছিল।

Twarita Chatterjee ত্বরিতা চ্যাটার্জী

এবছরের শুরুতেই বিবাহ বন্ধনে বাধা পড়েছেন অভিনেত্রী। প্রেমিক সৌরভ বন্দ্যোপাধ্যায়ের সাথে জানুয়ারি মাসেই  বিয়ে সেরেছেন ত্বরিতা। বর্তমানে তিনি তরুণ কুমারের বাড়ির নাত বউ। সৌরভের সাথে পরিচয় হয়েছিল কাজের সূত্রেই। এরপর ধীরে ধীরে বন্ধুত্ব থেকে প্রেম আর প্রেম থেকেই হয় শুভ পরিণয়। বর্তমানে সৌরভের সাথে সুখী দাম্পত্য কাটাচ্ছেন অভিনেত্রী।

Related Articles

Back to top button