বিনোদন

বিয়ের বাকি মাত্র ১০ দিন! হটপ্যান্ট পরে বন্ধুদের সাথে ব্যাচেলার পার্টিতে ‘ফূর্তি’র মেজাজে সারদার মা ত্বরিতা

টলিউডে লেগেই আছে খুশির আবহ। সম্প্রতি সাত পাকে বাঁধা পড়লেন উত্তম কুমারের নাতি গৌরব চ্যাটার্জি এবং দেবলীনা কুমার। গৌরবের বিয়ের পরপরই এবার পালা তরুণকুমারের নাতি সৌরভের।

Sourav Banerjee Twarita Chatterjee

বাংলা ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী ত্বরিতা চ্যাটার্জি (Twarita Chatterjee) র সঙ্গে চার হাত এক হতে চলেছে সৌরভ ব্যানার্জি (Sourav Banerjee)-র। এই মুহূর্তে জি বাংলার জনপ্রিয় সিরিয়াল করুণাময়ী রানি রাসমণিতে সারদার মায়ের চরিত্রে অভিনয় করছেন তিনি। গৌরব পত্নী দেবলীনার মতোই নাচতে বেশ ভালোবাসেন ত্বরিতা।

Sourav Banerjee Twarita Chatterjee

দীর্ঘদিন চুটিয়ে প্রেম করে অবশেষে বিয়ের সিদ্ধান্ত নেন এই তারকাজুটি৷ কর্মসূত্রে ২০১৭ সালে পরিচয় সৌরভ ত্বরিতার। চলতি মাসের ১৫ই জানুয়ারি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সারদার মা ত্বরিতা। তাই আইবুড়ো নাম ঘোঁচার আগে জমিয়ে বন্ধুদের সঙ্গে ব্যাচেলর পার্টি (Bachelor Party) সেরে ফেললেন ত্বরিতা।

Sourav Banerjee Twarita Chatterjee

এদিন সাদা টিশার্ট ও ডেনিম হট প‍্যান্টে দেখা গেল সারদামণির মাকে। প্রিয় বান্ধবী সন্দীপ্তাও এদিন ছিলেন ত্বরিতার ব‍্যাচেলরেট পার্টিতে। সকলে একই ড্রেস কোডে এক্কেবারে ফুরফুরে মেজাজে ফূর্তির মেজাজে ছিলেন ‘ব্রাইডস মেট’রা। হাতে পানীয়ের গ্লাস নিয়ে নিজের ইন্সটা হ্যান্ডেলে সেসব ছবি শেয়ার করেন ত্বরিতা, সন্দীপ্তা।

Sourav Banerjee Twarita Chatterjee

প্রসঙ্গত, ১৫ ই জানুয়ারি বিয়ের আগেই ১৩ তারিখে অনুষ্ঠিত হবে সৌরভ ত্বরিতার সঙ্গীত অনুষ্ঠান। আর তার জন্যেই ইতিমধ্যেই কোমর বেঁধে নাচ প্র‍্যাকটিস শুরু করে দিয়েছেন তারকাজুটি। এখন অপেক্ষা বিয়ের দিন কতটা সাড়া ফেলতে পারে সৌরভ-ত্বরিতা।

Related Articles

Back to top button