খবরবিনোদনসিরিয়াল

বিয়ের পর সুখবর! অভিনয়ের সাথে ‘অটোওয়ালা’ ক্যাফে খুললেন সৌরভ ত্বরিতা, থাকছে কম দামে দারুন মেনু

টলিউডের অভিনেত্রীদের মধ্যে একটা খুব চেনা মুখ হল ত্বরিতা চ্যাটার্জী (Twarita Chatterjee)। করুণাময়ী রানি রাসমণিতে (Rani Rashmoni Serial) সারদার মায়ের চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী। অভিনয়ের বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন ত্বরিতা দর্শকমহলে। এবছরের শুরুতে ১৫ই জানুয়ারি সৌরভ ব্যানার্জীকে (Sourav Banerjee) বিয়ে করেছেন অভিনেত্রী। আর বিয়ের পর এবার সুখবর দিলেন অভিনেত্রী।

সম্প্রতি নিজেদের একটি ক্যাফে খুললেন ত্বরিতা ও সৌরভ। যেখান কম দামে মিলবে জিভে জল আনা সমস্ত খাবার। আর ক্যাফেটিও বাকিদের থেকে একেবারেই হাটকে। কেন? কারণ ক্যাফের নাম থেকে থিম দুটোই হয়েছে অটোর ওপর। নতুন ক্যাফেটির নাম ‘অটোওয়ালা (Autowala)’ আর কাফের সাজ সজ্জ্যা সম্পূর্ণটাই অটোর মত থিমে সাজানো। ঠিক যেমন হলুদ আর সবুজ রঙের অটো রাস্তায় দেখা যায় তেমনিই কালার কম্বিনেশনে সাজানো হয়েছে ক্যাফেটি।

শুধু তাই নয়, ক্যাফের ভেতরে বসার চেয়ার থেকে খাবার টেবিলেও রয়েছে অটো থিম। গাড়ির টায়ার দিয়েই তৈরী হয়েছে বসার জায়গা থেকে টেবিল এমনকি দেওয়ালের সাজসজ্জা। আর ক্যাফের সামনে দেওয়াযে রয়েছে একটা অটোর সামনের অংশ তাও আবার দেওয়ালের সাথে গাঁথা অবস্থায়। যেটা সত্যিই ক্যাফেটিকে আলাদা মাত্রা এনে দিয়েছে।

দিন কয়েক আগেই সোশ্যাল মিডিয়াতে নতুন ক্যাফে খোলার সুখবর সকলের সাথে ভাগ করে নিয়েছিলেন ত্বরিতা। ক্যাফের বেশ কিছু ছবি শেয়ার করে অভিনেত্রী লিখেছিলেন, ‘গ্রান্ড ওপেনিং আমাদের কাফে ‘অটোওয়ালা’ এর। একেবারে পকেট ফ্রেন্ডলি’। সাথে জানিয়েছিলেন অটোওয়ালার ঠিকানা, ২০১ যোধপুর পার্ক।

অবশ্য এখানেই শেষ না, সাথে শেয়ার করেছিলেন ওপেনিংয়ের দিনের বেশ কিছু ছবি। ছবিতে দেখা গিয়েছে রাজ্যের নেতা মদন মিত্রকেও। সাথে ছিল ত্বরিতার কিছু বন্ধুরাও। এদিকে অটোওয়ালার খাবারের মেনুও অনলাইনে প্রকাশ পেয়েছে। যেখানে দেখায় যাচ্ছে ৫০ থেকে শুরু করে ৩৫০ টাকার মধ্যে দুর্দান্ত সমস্ত খাবারের আইটেম থাকছে। স্যান্ডউইচ, মোমো থেকে বার্গার এমনকি বেশ কিছু কোল্ড ড্রিঙ্কসও থাকছে মেনুতে। দামও রয়েছে সাধ্যের মধ্যেই।

Related Articles

Back to top button