বিনোদনসিরিয়াল

‘ক্ষমা করিস সব ভুলের জন্য’,মায়ের জন্মদিনে ‘তুই’ বলে সম্বোধন করে কটাক্ষের মুখে শ্রুতি

বর্তমানে সিরিয়াল প্রেমীদের কাছে ছোটপর্দার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন ‘দেশের মাটি’ সিরিয়ালের নোয়া ওরফে শ্রুতি দাস (Shruti Das)। অভিনয় জগতে শ্রুতির সফর বেশি দিনের নয়। প্রথম সিরিয়াল ত্রিনয়নীর নয়ন চরিত্রে অভিনয়ের পর থেকেই দর্শকদের মধ্যে বিপুল জনপ্রিয়তা পেয়েছেন তিনি। সেইসাথে সঙ্গী হয়েছে বিতর্ক।

কিছুদিন আগেই গায়ের রঙ নিয়ে নেটিজেনদের ‘নোংরা’ মন্তব্যের বিরুদ্ধে ক্ষোভে ফুঁসে উঠেছিলেন শ্রুতি এছাড়াও সিরিয়ালের অতিরঞ্জিত নানান দৃশ্যকে কেন্দ্র করেও একাধিকবার ট্রোলিংয়ের মুখে পড়েছেন অভিনেত্রী। তাই এখন বিপুল জনপ্রিয়তার জেরেই সোশ্যাল মিডিয়ায় শ্রুতির নাম দেখলেই কৌতূহল চেপে রাখতে না পেরে একপ্রকার হামলে পড়েন নেট পাড়ার বাসিন্দারা।

Shruti Das শ্রুতি দাস

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও দারুন অ্যাক্টিভ শ্রুতি। তাই সুযোগ পেলেই মাঝে মধ্যেই নিত্যনতুন রিল ভিডিও শেয়ার করেন অভিনেত্রী।পাশাপাশি কাছের মানুষদের বিশেষ দিনে তাঁদের উদ্দেশ্যে স্পেশাল বার্তা দিতেও সিদ্ধহস্ত শ্রুতি। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ায় উঁকি দিলেই ধরা পড়ে সেই দৃশ্য। উল্লেখ্য একদিন আগেই ছিল শ্রুতির মায়ের জন্মদিন।

 

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

আর মায়ের জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েকটি ছবি আপলোড করেছেন অভিনেত্রী। দেখা যাচ্ছে জন্মদিনের শুরুতেই বাড়িতে বসে কেক কাটছেন শ্রুতির মা স্বরূপা দাস। এছাড়া দেখা যাচ্ছে মায়ের জন্মদিনে তাঁকে বিশেষ উপহার হিসাবে একজোড়া সোনার কানের দুল কিনে দিয়েছেন শ্রুতি।

 

 

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

পাশাপাশি এদিন মায়ের উদ্দেশ্যে একটি মিষ্টি বার্তা দিয়ে ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন তোর এই হাসির জন্য সব করতেও পারি সব ছাড়তেও পারি… (অন্যায় আবদার করবি না) কারণ আমার মতো তোকে কেউ ভালবাসতে পারবে না…কিছুই করতে পারলাম না আজ সেভাবে,সব তোলা থাক। ক্ষমা করিস সব ভুলের জন্য …।’ তবে অভিনেত্রীর নিজের মাকে ‘তুই’ বলে সম্বোধন করা টা ভালো চোখে নেননি নেটিজেনরা। একজন জানতে চেয়েছেন ‘মাকে তুই?’

Related Articles

Back to top button