ওয়েব সিরিজবিনোদনসিরিয়াল

সহকর্মীর চক্রান্তে ছেড়েছিলেন ইন্ডাস্ট্রি, ‘খেলনা বাড়ি’র পর আবারও নতুন রূপে ফিরছেন রিয়া গাঙ্গুলী

প্রতি বছর বছর বিনোদন জগতে কত অভিনেত্রী যায় আর আসে। আসলে এখন টেলিভিশনের পর্দায় যেমন গজিয়ে উঠছে নতুন চ্যানেল তেমনি সেই চ্যানেল গুলোতেই আসছে হরেক রকম নিত্য নতুন সিরিয়াল। তাই কাজের পরিমাণ যেমন বেড়েছে সেই সাথে বেড়েছেন নতুন শিল্পীদের সংখ্যাও। যার ফলে নতুনদের ভিড়ে অনেক সময় হারিয়ে যাচ্ছেন পুরনো অভিনেতা অভিনেত্রীরা।

বাংলা বিনোদন জগতের এমনই একজন পরিচিত অভিনেত্রী হলেন রিয়া গাঙ্গুলী (Riya Ganguly)। ঠোঁটের ওপরে তিল, টানা টানা চোখ, সবমিলিয়ে দেখতে অসম্ভব সুন্দরী এই নায়িকাকে দেখে যারা মনে হয় নেগেটিভ চরিত্রে অভিনয় করার জন্যই ইন্ডাস্ট্রিতে আবির্ভাব হয়েছে তাঁর। তবে এই নিয়ে আফসোসও রয়েছে অভিনেত্রীর নিজেরও। এপ্রসঙ্গে একবার এক সাক্ষাৎকারে মুখ খুলেছিলেন অভিনেত্রী।

Riya Ganguly,রিয়া গাঙ্গুলি,New Serial,নতুন সিরিয়াল,Panchami,পঞ্চমী,Comeback,কামব্যাক

তিনি নিজেই বলেছিলেন ‘আমাকে দেখে সবাই ভাবে আমার মুখে পজিটিভিটিটা আসে না। আমি নেগেটিভেই সফল। তাই আমার কাছে নেগেটিভের সুযোগ আসে।  কিন্তু আমারও ইচ্ছে করে পাগলের চরিত্রে অভিনয় করতে, কিংবা সাদামাটা গ্রামের মেয়ের চরিত্রে অভিনয় করতে’। প্রসঙ্গত দেখতে দেখতে ইন্ডাস্ট্রিতে ১২ বছর কাটিয়ে ফেলেছেন অভিনেত্রী।

তাঁর অভিনয়ের ঝুলিতে রয়েছে ‘গোয়েন্দা গিন্নি’, ‘কিরণমালা’, ‘আঁচল’, ‘সিঁদুর খেলা’,’বধূবরণ’, ‘টেক্কা রাজা বাদশা’,’এসো মা লক্ষী’, ‘মহানায়ক’, ‘জয় কালী কলকাত্তাওয়ালী’-র  মত একাধিক জনপ্রিয় ধারাবাহিক। এমনকি ইতিমধ্যেই তিনি ডেবিউ করেছেন ওয়েব সিরিজের দুনিয়াতেও।  হইচই তে ‘মহাভারত মার্ডার্স’ এবং ‘দ্য বেঙ্গল স্ক্যাম’ -এ দেখা গিয়েছে  এই অভিনেত্রীকে।

Riya Ganguly,রিয়া গাঙ্গুলি,New Serial,নতুন সিরিয়াল,Panchami,পঞ্চমী,Comeback,কামব্যাক

কিন্তু মাঝখানে একটানা বেশ কিছুদিন হাতে কোন কাজ ছিল না অভিনেত্রীর। সে কথা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিয়েছিলেন তিনি। অভিনেত্রীর কথায় তিনি চক্রান্তের শিকার হয়েছেন। ইন্ডাস্ট্রিতে এক সহকর্মীর চক্রান্তে কাজ পেয়েও কাজ  হারিয়েছেন তিনি। এই ঘটনায় মানসিকভাবে ভীষণই ভেঙে পড়েছিলেন রিয়া। তবে সেই সময় হার মানেননি অভিনেত্রী।পাল্টা চ্যালেঞ্জ করেছিলেন যে তিনি আবার ফিরে আসবেন।

Riya Ganguly,রিয়া গাঙ্গুলি,New Serial,নতুন সিরিয়াল,Panchami,পঞ্চমী,Comeback,কামব্যাক

এমনিতেই কথায় বলে সময় একদিন সবারই আসে। সে কথাই প্রমাণ করে দেখিয়েছিলেন রিয়া। বিষন্নতাকে দূরে রেখে তিনি কামব্যাক (Comeback) করেছিলেন জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘খেলনা বাড়ি’-তে। আর এবার জানা গেল স্টার জলসার নতুন সিরিয়াল (New Serial)’পঞ্চমী’ (Panchami)-তেও দেখা যাবে অভিনেত্রীকে। গতকালই টিভির পর্দায় প্রথম সম্প্রচার হয়েছে এই সিরিয়ালের। তার আগেই সোশ্যাল মিডিয়ায় এই সিরিয়ালের নায়ক কিঞ্জল অভিনেতা রাজদীপ গুপ্তের সাথে নিজের ছবি দিয়ে সেই সুখবর নিজের অনুরাগীদের সাথে ভাগ করে নিয়েছিলেন অভিনেত্রী।

Related Articles

Back to top button