বিনোদনসিরিয়াল

জলনূপুরের পর চেয়েছিলেন বলিউডে পাড়ি দিতে! দীর্ঘদিন পর অবশেষে বাংলা সিরিয়ালেই ফিরছেন প্রিয়া

বাংলা টেলিভিশন জগতের অত্যন্ত পরিচিত একজন অভিনেত্রী হলেন প্রিয়া পাল  (Priya Pal)। একটা সময় টেলিভিশন জগতে দাপিয়ে অভিনয় করেছে তিনি। বহুদিন হয়ে গেল টেলিভিশনের পর্দায় দেখা নেই তার। একটা সময় স্টার জলসা জনপ্রিয় ধারাবাহিক ‘জলনূপুর’ (Jolnupur)-এ মিমি (Mimi) চরিত্রে অভিনয় করে দর্শকদের ব্যাপক প্রশংসা পেয়েছিলেন এই অভিনেত্রী।

তার সাবলীল অভিনয় অল্প দিনেই মন জয় করে নিয়েছিল দর্শকদের। জলনূপুর ছাড়াও প্রিয়া অভিনীত অন্যান্য জনপ্রিয় সিরিয়ালগুলির তালিকায় রয়েছে ‘চোখের বালি’,’কোজাগরি’ মত একাধিক ধারাবাহিক। এছাড়া একটা সময় রিয়ালিটি শো বিগ বস বাংলা সিজন টুতে প্রতিযোগী হিসেবে অংশ নিয়েছিলেন এই অভিনেত্রী।

এই শো থেকেও দর্শকমহলে বেশ জনপ্রিয়তা পেয়েছিলেন অভিনেত্রী। প্রসঙ্গত বাংলা সিরিয়ালে অভিনয় করে জনপ্রিয়তা লাভের পর ক্যারিয়ার তৈরির জন্য অভিনেত্রী পাড়ি দিয়েছিলেন মায়া নগরী মুম্বাইতে।  যদিও সেখানে সেভাবে সাফল্য না মেলায় পরবর্তীতে আবারও কলকাতায় ফিরে আসেন তিনি।প্রসঙ্গত প্রিয়ার সোশ্যাল মিডিয়ার একাউন্ট ফলো করলেই বোঝা যায় তিনি ঘুরতে ভীষণ ভালোবাসেন।

সোশ্যাল মিডিয়া জুড়ে রয়েছে অভিনেত্রীর দেশ বিদেশে ঘুরে বেড়ানোর নানান ছবি এবং ভিডিও। প্রিয়ার ইনস্টাগ্রাম একাউন্ট ঘাঁটলেই দেখা যাবে তিনি কখনো রোম তো কখনও মাসাই মারার জঙ্গলে বাঘ, সিংহদের ছবি তুলছেন। আবার কখনো স্থানীয় বাসিন্দাদের সাথে হাসিমুখে পোজ দিতেও দেখা যাচ্ছে অভিনেত্রীকে। তবে  শুধু জীবজন্তুর প্রতি ভালবাসায় নয়, ছবি আঁকতেও ভীষণ ভালোবাসেন এই অভিনেত্রী। এছাড়া প্রিয়ার স্টাইল স্টেটমেন্টও মুগ্ধ করে তার অনুরাগীদের।

কিন্তু এই পর্যন্ত পড়ে অনেকেই হয়তো ভাবছেন এতদিন পর হঠাৎ কেন এই অভিনেত্রীর কথা উঠছে। আসলে টেলিপাড়া সূত্রে খবর বহুদিন পর ফের একবার বাংলা টেলিভিশনের পর্দায় কামব্যাক (Comeback) করতে চলেছেন এই অভিনেত্রী। জি বাংলার নতুন ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’ (Jagadhatri)-তে একটি নতুন চরিত্রে (New Role) খুব শীঘ্রই এন্ট্রি হতে চলেছে তার।সম্ভবত এই সিরিয়ালে নেগেটিভ চরিত্রে দেখা যাবে তাকে।

Related Articles

Back to top button