বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

পল্লবী বিশ্বাস করতেন তাঁর জীবনে একজন ভালো মানুষ আসবে! Didi No 1-এর মঞ্চে শেষবার অভিনেত্রী

রবিবার সকাল থেকেই সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে সংবাদমাধ্যম সর্বত্রই টেলিভিশন অভিনেত্রী পল্লবী দের (Pallavi Dey) মৃত্যুর খবরে ছয়লাপ। প্রিয় অভিনেত্রীর মৃত্যুর খবর শুনে ভক্তরা যেন নিজের কানকেই বিশ্বাস করতে পারছিলেন না। তবে আত্মহত্যা নাকি খুন পল্লবীর মৃত্যুর আসল কারণ নিয়ে সেই থেকে ধন্দে রয়েছেন সকলেই। কেউ কিছুতেই বুঝতে পারছেন না পল্লবীর মতো হাসিখুশি মেয়ে হঠাৎ কেন এমন আত্মহননের মতো সিদ্ধান্ত নেবেন!

অভিনেত্রীর অসংখ্য অনুরাগী থেকে শুরু করে একাধিক সহ অভিনেতা সকলেই দাবি করছেন পল্লবী আত্মহত্যা করার মতো মেয়েই নন। পাশাপাশি বিগত কয়েকদিন ধরেই পল্লবীর মৃত্যু রহস্য সমাধান করতে গিয়ে বার বার উঠে আসছে একটাই নাম। তা হল পল্লবীর লিভ ইন পার্টনার তথা প্রেমিক সাগ্নিক চক্রবর্তী (Sagnik Chakraborty)।

tollywood actress Pallavi Dey death mystry body found hanging at garfa flat

মৃত্যুর আগে পল্লবী কালার্স বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মন মানে না’ (Mon Mane Na) তে গৌরীর চরিত্রে অভিনয় করতেন। তিনি চলে যাওয়ার পর থেকে তাই স্বভাবতই মুষড়ে পড়েছেন ভক্তরা। হাসিখুশি পল্লবীর আকস্মিক মৃত্যুতে শোকের ছায়া বাংলা ইন্ডাস্ট্রিতে। তাই অভিনেত্রীর মৃত্যুর পর তাঁর প্রতি শোক জ্ঞাপন করে গোটা একদিন শুটিং বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছিলেন টলিউডের নির্মাতা এবং কলাকুশলীরা।


পল্লবীর মৃত্যুর পরেই সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে জি বাংলার জনপ্রিয় গেম শো দিদি নাম্বার ওয়ানের (Didi No One) পুরনো একটি পর্বের ভিডিও। আসলে ওই এপিসোডে রচনা বন্দোপাধ্যায়ের (Rachna Banerjee) সামনে মাকে নিয়ে হাজির হয়েছিলেন পল্লবী। সেখানেই সকলের সামনে মেয়ে পল্লবীর একাধিক সিক্রেট ফাঁস করেছিলেন পল্লবীর মা।

ওই পর্বে অন ক্যামেরা মজা করেই পল্লবীর মা বলেছিলেন অভিনেত্রী প্রচন্ড খিটখিটে স্বভাবের। তাই তার জীবনে কোনো ছেলের সাথে সম্পর্ক টিকবে না। পল্লবীর মায়ের মুখে এমন কথা শুনে কার্যত আকাশ থেকে পড়েন রচনা। তবে যতই যাই হোক পল্লবী যে তাঁর মাকে ভীষণ সম্মান করেন সে কথাও বলতে শোনা গিয়েছিল অভিনেত্রীর মাকে।

Related Articles

Back to top button