বিনোদনসিরিয়াল

নামমাত্র পোশাকে অ্যাওয়ার্ড শোতে হাজির নিয়া শর্মা! ‘নগ্ন হয়েই হাঁটতে পারো’ কটাক্ষ নেটিজেনদের

খোলামেলা পোশাক পরে ট্রোলের মুখে পড়া অভিনেত্রীদের কাছে নতুন বিষয় নয়। বিষয়টা এখন সকলের কাছেই কার্যত জলভাতে পরিণত হয়েছে। সোশ্যাল মিডিয়ার বিপুল জনপ্রিয় এমনই ‘হটবম্ব’ হলেন টেলি অভিনেত্রী হলেন নিয়া শর্মা (Nia Sharma)। এমনিতে সোশ্যাল মিডিয়ায় দারুন অ্যাক্টিভ নিয়া।

নেটমাধ্যমে মাঝে মধ্যেই নিজের হট লুকের ছবি শেয়ার করেন নিয়া। যা দেখে রীতিমতো ঘাম ঝরতে থাকে নেটিজেনদের। প্রশংসার পাশাপাশি ধেয়ে আসে একগাদা কু মন্তব্যও। নেটিজেনদের মধ্যে একটা বড় অংশই আপত্তি তোলেন অভিনেত্রীর পোষাক নিয়ে।নানান অশ্লীল মন্তব্য করার পাশাপাশি ইনস্টাগ্রামে ধর্ষণের হুমকির মুখেও পড়তে হয়েছে এই টেলি অভিনেত্রীকে।

তবে শুধু নেটিজেনরাই নয় কু মন্তব্য করতে ছাড়েন না নিয়ার বন্ধুরাও। অভিনেত্রীর অভিযোগ তার নিজের বন্ধুরাই তার পোশাক নিয়ে বিরূপ মন্তব্য করেছেন একাধিকবার। সেইসাথে অতীতের একটি ঘটনার প্রসঙ্গ টেনে নিয়ার অভিযোগ এই তালিকায় রয়েছেন তার প্রাক্তন প্রেমিকও।

নিয়ার কথায় তার প্রাক্তন প্রেমিকের একদমই পছন্দ ছিল না, তিনি সোশ্যাল মিডিয়ায় স্বল্প পোশাক পরে ছবি দেন। উল্লেখ্য নিজের স্টাইল এবং পোশাক নিয়ে বরাবরই সচেতন নিয়া। ভালোবাসেন নানারকম এক্সপেরিমেন্ট করতেও। সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন কাছের মানুষদের কাছ থেকেও পোশাক নিয়ে কটাক্ষ শুনতে হয় তাকে।

নিয়া শর্মা Nia Sharma

অভিনেত্রী জানিয়েছেন কেউ কেউ তার পোশাক দেখে পরামর্শ দিয়ে বলেছেন ‘নগ্ন হওয়ার মতো পোশাক পরে কেন অ্যাওয়ার্ড শো-তে হাঁটো’? নিয়ার আরও সংযোজন তিনি ইংরেজিতে ‘নেকেড’ কথাটা ব্যবহার করলেও, তাকে পাতি হিন্দিতে এই প্রশ্ন করা হয়েছিল। আবার কেউ কেউ বলেছেন ‘কেন তুমি এই ধরনের লিপস্টিক পরো, একটুও মানায় না’।

Related Articles

Back to top button