ছবিবিনোদনভাইরালসিরিয়াল

দাদা হতে চলেছে কেশব! রাজা-মধুবনীর জীবনে আসছে নতুন সদস্য, তুঙ্গে জল্পনা

বাংলা টেলিভিশন জগতের  অন্যতম জনপ্রিয় সেলিব্রেটি জুটি হলেন রাজা গোস্বামী (Raja Goswami) এবং অভিনেত্রী মধুবনী গোস্বামী (Madhubani Goswami)। স্টার জলসার জনপ্রিয় মেগা সিরিয়াল ‘ভালোবাসা ডট কম’ (Valobasa Dot Com)-এর হাত ধরেই পথ চলা শুরু হয়েছিল তাদের। এই সিরিয়ালের নায়ক নায়িকা ওম, তোড়ার মিষ্টি লাভ স্টোরি আজও ভোলেননি দর্শক।

টেলিভিশনের পর্দায় ‘ভালোবাসা ডট কম’ সিরিয়ালের হাত ধরেই তাঁদের পর্দার প্রেম গড়িয়েছিল বাস্তবে। সেই থেকেই বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় ‘লাভ বার্ডস’ হয়ে উঠেছে এই জুটি। একটা সময় ছিল যখন রাজা-মধুবনী ছিলেন তখনকার জেনারেশনের ক্রাশ। আজ থেকে ৫ বছর আগে অর্থাৎ ২০১৭ সালে একে অপরের সাথে সাতপাকে বাঁধা পড়েছিলেন এই সেলিব্রেটি জুটি।

Madhubani Goswami মধুবনী গোস্বামী raja goswami

তারপরেই দেখতে দেখে মাঝে কেটে গিয়েছে ৪ তে বছর। এরইমধ্যে গতবছরই অর্থাৎ ২০২১ সালের ৯ এপ্রিল রাজা মধুবনীর কোল আলো করে আসে তাদের একমাত্র পুত্র সন্তান কেশব (Keshav) ৷ এখন রাজা-মধুবনীর জীবন জুড়ে এই একরত্তি কেশব।এখন স্বামী সন্তান নিয়ে সুখী গৃহকোণ মধুবনীর। ইদানিং তাদের মধ্যে রাজা সিরিয়াল করলেও বিয়ের পর থেকে সেই ভাবে আর পর্দায় দেখা যায় না মধুবনীকে।

রাজা গোস্বামী,Raja Goswami,মধুবনী গোস্বামী,Madhubani Goswami,কেশব,New Member,নতুন সদস্য,Rumour,জল্পনা

রাজা এই মুহূর্তে অভিনয় করছেন ধূলোকণা সিরিয়ালে। তবে কিছুদিন আগেই স্টার জলসার জনপ্রিয় রিয়েলিটি শো ইসমার্ট জোড়ির  মঞ্চে একসাথে দেখা গিয়েছিল পর্দার পুরনো ওম তোড়া জুটিকে। যদিও ইতিমধ্যে শেষ হয়ে গিয়েছে এই রিয়ালিটি শো। এখন মাঝেমধ্যে নিজেদের ইউটিউব চ্যানেল ‘রাজা মধুবনী’ -তে  সারাদিনের ব্যস্ত জীবনের নানান মুহূর্ত নিয়ে হাজির হন এই জুটি। এমনিতে ছেলে সংসার সামলেও সারা দিনের ব্যস্ত শিডিউলের মধ্যেও সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ থাকেন মধুবনী।

রাজা গোস্বামী,Raja Goswami,মধুবনী গোস্বামী,Madhubani Goswami,কেশব,New Member,নতুন সদস্য,Rumour,জল্পনা

সম্প্রতি অভিনেত্রীর একটি পোস্ট ঘিরে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। মধুবনীর সেই পোস্টটিতে সকলের নজর কেড়েছে তার বেবি বাম্প। ছাদে তোলা সেই ছবিতে মধুবনীর পাশেই বসে থাকতে দেখা গিয়েছে রাজা কেও।  প্রসঙ্গত এই মুহূর্তে রাজা মধুবনীর প্রথম সন্তান কেশবের বয়স এক বছর সাত মাস।  এরই মধ্যে অভিনেত্রীর এমন ছবি দেখে অনেকেই ভাবতে শুরু করে নিয়েছেন খুব তাড়াতাড়ি  রাজা মধুবনীর জীবনে আসছে তাদের দ্বিতীয় সন্তান।

তাই সত্যিটা না জেনে আগেভাগেই সকলে সেই পোস্টের কমেন্ট সেকশনে শুভেচ্ছা জানাতে শুরু করে দিয়েছেন। তবে শুভেচ্ছার সাথেই জুটেছে কটাক্ষ। একজন লিখেছেন ‘কেশবের বয়স তো মোটে এক বছর।  এরই মধ্যে আবার সন্তান নিচ্ছেন রাজা মধুবনী, এত তাড়া কিসের’! কিন্তু এই ছবিটি যে সাম্প্রতিক কালের নয় তা স্পষ্ট জানিয়েছেন অভিনেত্রীর অনুরাগীরা। তাছাড়া ছবির ক্যাপশনেও স্পষ্ট যে এই ছবির মধ্যে দিয়ে অভিনেত্রী আসলে তার সাঁলোর  প্রচার করতেই চেয়েছেন।

Back to top button