বিনোদনসিনেমাসিরিয়াল

সামনেই বিয়ে, তার আগে মস্ত অঘটন! সুশান্ত প্রেমিকা অঙ্কিতা লোখান্ডের দিন কাটল বিছানায়

ক্যালেন্ডার বলছে বিয়ের আগে টেলি অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডের (Ankita Lokhande) হাতে আর একসপ্তাহও সময় নেই। সব ঠিক থাকলে সামনের সপ্তাহেই অর্থাৎ ডিসেম্বরের ১৪ তারিখ পূর্ব পরিকল্পনা অনুযায়ী দীর্ঘদিনের প্রেমিক তথা ব্যবসায়ী ভিকির জৈনের (Vicky Jain) সাথে সাতপাকে বাঁধা পড়বেন অভিনেত্রী। আর বিয়ের মাত্র ৬ দিন আগেই হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন তিনি।

জানা গেছে, এখন অসুস্থ অবস্থায় বিছানাতেই দিন কাটছে অভিনেত্রীর। জানা গেছে, মঙ্গলবার রাতেই হাসপাতালে ভর্তি করা হয়েছে অঙ্কিতাকে। পায়ে চোট (Leg Injury) পেয়েছেন তিনি। প্রাথমিক চিকিৎসার পর তাঁকে ছেড়েও দেওয়া হলেও সম্পূর্ণ বিশ্রাম অর্থাৎ বেড রেস্ট নেওয়ার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা।

উল্লেখ্য সোশ্যাল মিডিয়ায় নিয়মিত অ্যাক্টিভ থাকেন অঙ্কিতা। সেখানে বরাবরই নিত্যনতুন ছবি আর ভিডিও শেয়ার করেন ‘পবিত্র রিস্তা’র অর্চনা অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে। প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সাথে বিচ্ছেদের পরেই ব্যবসায়ী ভিকি জৈনের সাথে সম্পর্কে জড়িয়েছেন অঙ্কিতা।

Sushant Singh Rajput Ankita Lokhande Serial Pavitra Rishta 12 Years

 

সেকথা কোনো দিনই লুকিয়ে রাখেননি অঙ্কিতা। বরং নিজের প্রেমিকের সাথে প্রেম করেছেন চুটিয়ে। গত সপ্তাহেই ভিকি জৈনর বাড়িতে প্রাক-বিবাহ অনুষ্ঠানের জন্য হাজির হয়েছিল অঙ্কিতা ও তাঁর পরিবার। সবুজ আর রানির মিশেলে মহারাষ্ট্রের সাবেকি সাজে সেজে ছিলেন অঙ্কিতা। তাদের দুজনের মাথাতেই বাঁধা ছিল মুন্ডাভালিয়া।

জানা যাচ্ছে আগামী ১৪ ডিসেম্বর মুম্বইয়ের এক পাঁচতারা হোটেলে তাদের বিয়ে হবে। হাই প্রোফাইল এই বিয়েতে থাকবেন হিন্দি টেলিভিশন জগতের নামি দামি বহু তারকা। তবে, তার আগে আজই ভাঙা পায়ে ব্যান্ডেজ অবস্থায় ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবিতে শেয়ার করেছেন অভিনেত্রী। এখন বিয়ের মন্ডপে বসার জন্য ৎযত দ্রুত সম্ভব সেরে উঠতে হবে অঙ্কিতাকে।

Related Articles

Back to top button