বিনোদনসিরিয়াল

‘টাপুর টুপুর’ সিরিয়ালের খলনায়িকা কে মনে আছে  নিশ্চই! নতুন সিরিয়ালে ফিরছেন অনন্যা 

সিরিয়াল মানেই দর্শকদের এমনই একটি পছন্দের বিষয় যা দর্শকদের রোজকার ক্লান্ত জীবনে এক মুঠো অক্সিজেনের মত। তাই পছন্দের সিরিয়াল দেখা এখন দর্শকদের রোজকারের অভ্যাসে পরিণত হয়েছে। দিনের পর দিন প্রিয় সিরিয়াল দেখতে দেখতে সেই সিরিয়ালের চরিত্ররাই হয়ে ওঠে দর্শকদের একেবারে আপনজন।

এখনকার দিনে দর্শকমহলে সিরিয়ালের এত বেশি চাহিদা যে একটি সিরিয়াল শেষ হতে না হতেই শুরু হয়ে যায় আরও একাধিক নতুন সিরিয়াল (New Serial) । আর সিরিয়ালের অভিনেতা অভিনেত্রীদের হাতেও থাকে ঠাসা কাজ। এই কারণে একটি সিরিয়াল শেষ হতে না হতেই চলে আসে আরও একটি নতুন সিরিয়ালের অফার। বাংলা টেলিভিশন জগতে অত্যন্ত পরিচিত এমনই এক জনপ্রিয় খল নায়িকা (Villain) হলেন স্টার জলসার সিরিয়াল ‘টাপুর টুপুর’ (Tapur Tupur) খ্যাত অভিনেত্রী অনন্যা বিশ্বাস (Ananya Biswas)।

উল্লেখ্য এই টাপুর টুপুর সিরিয়াল থেকেই ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন অনন্যা। কিন্তু তার অভিনয় শুরু হয়েছিল স্টার জলসার আরো এক জনপ্রিয় সিরিয়াল ‘ভালোবাসা ডট কম’ থেকে। এছাড়াও ‘কে আপন কে পর’, ‘যমুনা ঢাকি’, ‘বরণ’-এর মতো একাধিক জনপ্রিয় মেগা সিরিয়ালে অভিনয় করেছেন অনন্যা।

তবে বেশিরভাগ ক্ষেত্রেই তাকে ভিলেনের চরিত্রেই অভিনয় করতে দেখা যায়। প্রসঙ্গত এতদিনে কমবেশি সকলেই জানেন স্টার জলসায় আসতে চলেছে আরও একটি নতুন সিরিয়াল। এই আসন্ন সিরিয়ালের নায়কের ভূমিকায় দেখা যাবে জনপ্রিয় টেলিভিশন অভিনেতা রেজওয়ান রাব্বানি শেখকে। আর তার বিপরীতে নায়িকার চরিত্রে থাকছেন বরণ সিরিয়ালের নায়িকা তিথি অভিনেত্রী ইন্দ্রানী।

জানা যাচ্ছে এই সিরিয়ালের খল নায়িকার চরিত্রে অভিনয় করবেন অনন্যা। প্রসঙ্গত সিরিয়াল প্রেমী দর্শকদের কাছে মজার বিষয় হল এই যে এর আগে বরণ সিরিয়ালেও একসাথে অভিনয় করেছিলেন অনন্যা আর ইন্দ্রানী। প্রসঙ্গত নতুন সিরিয়ালে ইন্দ্রানী হবেন বড়লোক বাড়ির মেয়ে। আর নায়ক রেজওয়ানের ফুটবলার হওয়ার স্বপ্ন। একটা সময় তাদের আর্থিক অবস্থা ভাল থাকলেও পপরে তা খারাপ হয়ে যাবে। সেই অবস্থার সুযোগ নিয়েই তার পরিবারের উপর ছড়ি ঘোরাতে দেখা যাবে খলনায়িকা অনন্যাকে।

Related Articles

Back to top button