বিনোদনভিডিওসিরিয়াল

সত্যিই বিয়ে হয়ে গেল রাহুল রুকমার! বিয়ের ছবি থেকে গৃহপ্রবেশের ভিডিও, নেটপাড়ায় ভাইরাল

বাংলা টেলিভিশন দুনিয়ার অন্যতম জনপ্রিয় জুটি হলেন অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় (Rahul Arunaoday Banerjee) এবং অভিনেত্রী রুকমা রায় (Rooqma Roy)। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক দেশের মাটির হাত ধরেই দর্শকমহলে বিপুল জনপ্রিয়তা পেয়েছে এই জুটি। সেই থেকেই দর্শকদের কাছে তারা রাম্পি বলেই পরিচিত।

তবে সিরিয়াল শেষ হয়ে যাওয়ার পরেও কিন্তু দর্শকমহলে জনপ্রিয়তা কমেনি এই জুটির। তাই দেশের মাটি শেষ হয়ে যাওয়ার পর বারবার তাদের একসাথে জুটি বাঁধার দাবি জানাতে থাকেন রাম্পিয়ানসরা। দর্শকদের ভালোবাসার ডাকে সাড়া দিয়ে কিছুদিন আগেই আরও এক নতুন সিরিয়ালের হাত ধরে পর্দায় ফিরেছেন রাহুল রুকমা।রহস্য রোমাঞ্চে ভরা রাহুল রুকমার নতুন এই সিরিয়ালের নাম ‘লালকুঠি'(Lalkuthi)।

এমনকি এও শোনা যায় সিরিয়ালের সূত্রেই তাদের মধ্যে তৈরি হয়েছে বিশেষ সম্পর্ক। তাই সিরিয়ালের মতোই বাস্তবেও প্রেম করছেন এই জুটি। কিন্তু বারবারই সমস্ত জল্পনা উড়িয়ে দিয়ে নিজেদের শুধুমাত্র ভালো বন্ধু বলে দাবি জানিয়ে এসেছেন রাহুল-রুকমা দুজনেই। তবে কথায় আছে ‘সত্যি কখনও চাপা থাকে না’। আর এরইমধ্যে সোশ্যাল মিডিয়ায় নববিবাহিত রাহুল-রুকমার ছবি ঘিরে তৈরি হয়েছে তুমুল জল্পনা।

এলিন সোশ্যাল মিডিয়ায় বিয়ের সাজে ব্যাপক ভাইরাল হয়েছে এই সেলিব্রেটি জুটির একটি ছবি। সেই ছবিতে দেখা যাচ্ছে একমাথা সিঁদুর, গা ভর্তি সোনার গয়না, আর টুকটুকে লাল বেনারসি পরে হাসি মুখে পোজ দিচ্ছেন রুক্ষ, আর তার পাশেই বরের সাজে ধুতি পাঞ্জাবি পরে বসে আছে রাহুল। কিন্তু এই বিয়ে রিল নাকি রিয়েল তা নিয়ে রীতিমতো ধন্দে পড়ে গিয়েছেন সকলে।

ছবির ক্যাপশনে রাহুল ‘নবদম্পতি’ লেখায় সেই ছবি দেখে সবাই ভেবেই নেয় সত্যিই বিয়ে করেছেন এই দম্পতি। কিন্তু আসলে বিয়ে হয়েছে ‘লালকুঠি’ সিরিয়ালের বিক্রম অনামিকার। এরইমধ্যে প্রকাশ্যে এসেছে সিরিয়ালের নতুন প্রোমো। সেখানে দেখা যাচ্ছে বিয়ের পর আলতা পায়ে গৃহ প্রবেশ করছে অনামিকা। সাদা কাপড়ে অনামিকার পায়ের ছাপের সাথেই দেখা যায় ছাপ পড়েছে একজোড়া উল্টো পায়ের। এই দৃশ্য দেখে তৈরি হয়েছে বিরাট রহস্য।

Related Articles

Back to top button