বিনোদনভিডিওসিরিয়াল

নতুন সিরিয়ালের শুটিংয়েই চলছে বার্থডে সেলিব্রেশন! আপ্লুত দ্বারিকা অভিনেতা সুমন

সিরিয়াল মানেই কিন্তু দর্শকদের অত্যন্ত পছন্দের একটি বিষয়।রোজকার কর্মব্যস্ত দৈনন্দিন জীবনে রীতিমতো স্ট্রেস বাস্টারের কাজ করে এই বিনোদনমূলক সিরিয়ালগুলি।ইদানীং দর্শকমহলেও বাড়ছে বাংলা সিরিয়ালের চাহিদা।তাই দর্শকদের চাহিদার কথা মাথায় রেখেই প্রতিনিয়ত আসছে নিত্যনতুন সিরিয়াল।তবে একথা ঠিক আজকাল সব সিরিয়ালেই কিন্তু টিআরপিই শেষ কথা।

তাই টিআরপি তালিকায় এগিয়ে থাকার লড়াইয়ে বেশীরভাগ সিরিয়ালেই দেখা যায় ‘গল্পের গরু গাছে ওঠে’ তো বটেই,সেইসাথে টানতে টানতে ইলাস্টিকের মতো বেড়েই যাই সিরিয়ালের গল্প।তবে একথাও ঠিক একঘেয়ে কনসেপ্ট দেখলে কিংবা টিআরপি পড়তে শুরু করলেই কিন্তু বন্ধ করে দেওয়া হচ্ছে একের পর এক সিরিয়াল। পরিবর্তে চ্যানেলে চ্যানেলে আসছে নিত্য নতুন ভিন্ন স্বাদের সিরিয়াল।

 প্রসঙ্গত বাংলা বিনোদন জগতের অন্যতম জনপ্রিয় একজন অভিনেতা হলেন সুমন দে (Suman Dey)।নকশি কাঁথা সিরিয়াল থেকেই দর্শকমহলে জনপ্রিয়তা পেলেও রানী রাসমণি (Rani Rasmoni) সিরিয়ালের দ্বারিকা চরিত্র করেও দারুন সফল হয়েছেন সুমন।এই সিরিয়েল শেষ হয়ে যাওয়ার পর বেশ কিছু দিন অভিনয় রথেকে বিরতি নিয়েছিলেন অভিনেতা। 

আজ অভিনেতার জন্মদিন।আজকের দিনে ৩৬ বছর বয়সে পা রাখলেন অভিনেতা।ইতিমধ্যে শুরু হয়েছে সুমনের নতুন সিরিয়াল ‘তুমিই যে আমার মা’ (Tumi-e Je Amar Maa)-এর শুটিং।আগামী ৬ই জুন রাত ৯টা থেকে কালার্স বাংলায় শুরু হচ্ছে এই নতুন সিরিয়ালের সম্প্রচার।ছোট্ট মেয়ে আরোহী অর্থাৎ আরুর মা খুঁজে আনার গল্প নিয়ে তৈরী এই ধারাবাহিকে অরুর বাবা অনিরুদ্ধের চরিত্রে অভিনয় করছেন সুমন।

এদিন এই সিরিয়ালের সেটেই শুটিংয়ের ফাঁকে ধুমধাম করে সেলেব্রেটি করা হলো  অভিনেতার জন্মদিন।নানিজের হাতেই কেক খাওয়ালেন পড়ার মেয়ে অরুকে।সিরিয়েল আরেক আরোহীর চরিত্রে অভিনয় দেখা যাবে ষ্টার জলসার বোরন অভিনেত্রী প্রিয়া মন্ডল কে। পর্দায় তাদের মধ্যে ঝগড়া দেখানো হলেও অফস্ক্রিন এ হাসতেই অভিনেত্রীকে কেক খাওয়ান সুমন।কালার্স বাংলার ফেসবুক পেজে থেকে শেয়ার করা হয়েছে সুমনের বার্থডে সেলিব্রেশনের সেই লাইভ ভিডিও। 


Related Articles

Back to top button