বিনোদনভিডিও

হুবহু মাইকেল জ্যাকসনের স্টাইল! দাদাগিরির মঞ্চে নেচে, সৌরভ গাঙ্গুলিকে মুগ্ধ করলেন অভিনেতা জন

গতকাল অর্থাৎ রবিবার সপ্তাহের শেষ দিনে ফের একবার দর্শকদের জন্য দাদাগিরির মন মাতানো পর্ব নিয়ে হাজির হয়েছিলেন সকলের প্রিয় দাদা সৌরভ গাঙ্গুলী । এদিন দাদাগিরির মঞ্চ মাতাতে উপস্থিত ছিলেন জি বাংলার জনপ্রিয় ‘মিঠাই’ সিরিয়ালের বেশ কয়েকজন অভিনেত্রী। উল্লেখ্য দাদাগিরির চলতি সিজনের একেবারে শুরুর দিনেই এই মঞ্চে হাজির হয়েছিল মিঠাই, সিদ্ধার্থ সহ পরিবারের অনান্য সদস্যরা।

আর এদিন দাদাগিরির মঞ্চে দেখা গেল নিপা, ধারা, রুদ্র এবং মিঠাই পরিবারের সবচেয়ে নতুন সদস্য ওমিসহ শ্রীয়ের সিনিয়র ইন্দ্র দা চরিত্রের অভিনেতাকেও। সকলে মিলে এদিন হাসি, আড্ডা নাচে-গানে মজাদার গেম খেলতে দেখা যায় সবাইকে। উল্লেখ্য এদিন দাদাগিরির মঞ্চে প্রথমবারের জন্য এসে বেজায় খুশি হয়েছিলেন অভিনেতা জন ভট্টাচার্য (John Batayacharyya)। এদিন জানা যায় অভিনেতার আর এক নাম সৌর্য।

এদিন মহারাজ সৌরভ গাঙ্গুলীকে সামনে থেকে দেখে জীবনের নানা ঘটনার কথা জানান জন। ছোটো থেকেই মাইকেল জ্যাকসনের ফ্যান জন শুরুতেই দাদাগিরির মঞ্চে এসে অসাধারণ একটি নাচ করে দেখান। যা দেখে রীতিমতো আপ্লুত হয়ে যান স্বয়ং সৌরভ গাঙ্গুলী। নাচ এবং অভিনয় শুধু নয়, এই অভিনেতার রয়েছে আরও এক বিশেষ প্রতিভা।


উল্লেখ্য অভিনেতা জনকে বর্তমানে মিঠাই সিরিয়ালে দেখা গেলেও এর আগে জি বাংলার জনপ্রিয় রিমলি সিরিয়ালে প্রধান চরিত্রে দেখা গিয়েছিল জনকে। এছাড়াও বাংলার সূপারস্টার দেবের সাথেও ইতিমধ্যেই ‘গোলন্দাজ’ সিনেমায় অভিনয় করেছিলেন জন। এদিন দাদাগিরির মঞ্চে এসে সেই অভিজ্ঞতাও শেয়ার করেন জন।

সেই কথা প্রসঙ্গেই এদিন জন জানান তার স্বর্গীয় দাদু বাংলার একজন জনপ্রিয় ফুটবলার ছিলেন। তাই তার নাতি হয়ে ফুটবল কেন্দ্রিক একটি সিনেমায় অভিনয় করার সুযোগ হাতছাড়া করতে চাননি জন। এছাড়া এদিন দাদাগিরির মঞ্চে সাইফ আলি খান,থ্রি ইডিয়টসের ভাইরাস এবং শাহরুখ খানের মিমিক্রি করে দেখান। এদিন সোশ্যাল মিডিয়ায় চ্যানেল কর্তৃপক্ষের তরফে এই পর্বের একটি ভিডিও শেয়ার করা হয়েছে। যার কমেন্ট বক্সে উপচে পড়েছে কমেন্টের বন্যা।

Related Articles

Back to top button