বিনোদনভিডিওসিরিয়াল

পর্দায় গৌরব-শ্রুতির নতুন সিরিয়াল! ‘মিথ্যেবাদী’ তকমা পেতেই দর্শকদের কাছে ক্ষমা চাইলেন অভিনেতা 

সদ্য টিভির পর্দা শেষ হয়েছে জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘পিলু’ (Pilu।এই সিরিয়ালে নায়ক আহিরে চরিত্রে অভিনয় করেছিলেন জনপ্রিয় টেলি অভিনেতা গৌরব রায়চৌধুরী (Gourab Roychowdhury)। প্রায় দুই সপ্তাহ আগের কথা যখন সোশ্যাল মিডিয়ায় শোরগোল ফেলে দিয়েছিল ‘ত্রিনয়নী’ সিরিয়ালের জুটি গৌরব-শ্রুতির পর্দায় কামব্যাক করার খবর।

এই খবরে বেজায় খুশি হয়েছিলেন জনপ্রিয় এই সেলিব্রেটি জুটির অসংখ্য অনুরাগী।  কিন্তু সেই সময় সোশ্যাল মিডিয়ায় পোস্টে বিরক্তি জাহির করে পর্দার আহির অভিনেতা সাফ জানিয়ে দিয়েছিলেন এই মুহূর্তে তিনি কোন ধারাবাহিকে অভিনয় করছেন না।  শুধু তাই নয় এমনকি কোনরকম গুজবে কান না দেওয়ার কথাও স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন তিনি।

এরই মধ্যে গতকালই প্রকাশ্যে এসেছে নতুন ধারাবাহিক(New Serial) ‘রাঙা বউ’ (Ranga Bou)-এর প্রোমো (Promo)।  জল্পনাকে সত্যি করেই এই নতুন সিরিয়ালে নায়ক-নায়িকার চরিত্রে দেখা গিয়েছে  শ্রুতি দাস আর গৌরব রায় চৌধুরীকে। তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় গৌরবকে মিথ্যাবাদী বলে কটাক্ষ করে শুরু হয় দেদার পোস্ট। সবাই বলতে শুরু করেন তিনি বিষয়টা অন্য ভাবেও এড়িয়ে যেতে পারতেন এবাবে মিথ্যে কথা বলার প্রয়োজন ছিল না। যার ফলে শেষমেশ  ক্ষমা চাইতে বাধ্য হয়েছেন অভিনেতা।

এদিন নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ক্ষমা চেয়ে গৌরব লিখেছেন ‘তোমাদের সকলের কাছে ক্ষমা চাইছি। কিছু প্রটোকলের জন্য চাইলেও অনেক কিছু বলতে পারি না।  আগাম সারপ্রাইজটার জন্য না বলতে বাধ্য হয়েছিলাম। সবটাই তোমাদের জন্য।  কিন্তু কাউকে আঘাত করে নয়। আশা করব সবাই দুহাত ভরে আবার আগলে নেবে আমাদের। আর আমি কাউকে আঘাত করার মানুষ নই। উল্টে অনেক আঘাত সহ্য করে নেব, সেই মানসিকতা আমার যে ভোরে ভোরে আছে। তোমাদের দিকে চেয়ে রইলাম’।

অভিনেতার এই স্টোরি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। গৌরবের শেয়ার করা স্টোরি স্কিনশট নিয়ে কটাক্ষ করে অনেকেই লিখেছেন ‘পাক্কা অভিনেতা’। প্রসঙ্গত সদ্য প্রকাশ্যে আসা রাঙা বউয়ের প্রোমোতে শেষের দিকে দেখা গিয়েছে গ্রাম থেকে শ্বশুরবাড়ি নৌকা করে যাওয়ার পথে বড় নৌকায় ধাক্কা খায় নবদম্পতির ছোট্ট নৌকা।  আর তাতেই মাথায় আঘাত পেয়ে সব ভুলে যায় নায়ক। এমনকি সদ্য বিয়ে করা বউকেও ভুলে যায় সে। এই প্রমো দেখে ইতিমধ্যেই  ব্যাপক হাসাহাসি শুরু হয়েছে নেট পাড়ায়।

Related Articles

Back to top button