বিনোদনসিরিয়াল

পরপর অস্ত্রোপচার, শারীরিক ধকল! সমস্ত বাধা কাটিয়ে অভিনয়ে কামব্যাক করছেন ‘হার্টথ্রব’ গৌরব

বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা হলেন গৌরব রায় চৌধুরীর (Gourab Roy Chowdhury)। সুদর্শন এই নায়ক বিগত বেশ কিছুদিন ধরেই একের পর এক রোগে ভুগছিলেন। হাতে টিউমার হওয়ায় কিছুদিন আগেই তাঁর শরীরে হয়েছে এক জটিল অস্ত্রোপচার। যা তাঁর চিকিৎসকদের অক্লান্ত পরিশ্রমের জেরে সফল হয়েছে বলে জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেছিলেন অভিনেতা।

আর এবার সেই অস্ত্রোপচারের শারীরিক ধকল কাটিয়ে খুব শিগগিরই অভিনয় জগতে কামব্যাক করতে চলেছেন অভিনেতা। উল্লেখ্য শুরু থেকেই নিজের অভিনয় জীবনে তুমুল ব্যস্ত থাকেন গৌরব।একটা প্রজেক্টের কাজ শেষ হতে না হতেই তাঁর হাতে চলে আসে নতুন প্রজেক্টের কাজ।

 

অস্ত্রোপচার হওয়ার আগে পর্যন্ত গৌরব অভিনীত শেষ সিরিয়াল হল ‘ওগো নিরুপমা।’উল্লেখ্য ‘ওগো নিরুপমা’ (Ogo Nirupama) চলাকালীন একদিন সেটের মধ্যেই অসুস্থ হয়ে পড়েছিলেন গৌরব। এরপর তার হাতে টিউমার ধরা পড়ে। চিকিৎসকরা তাঁকে অস্ত্রোপচারের পরামর্শ দিয়েছিলেন কিন্তু সেই সময় একইসাথে ‘ওগো নিরুপমা’ এবং ‘একান্নবর্তী’ সিনেমার শুটিং করছিলেন গৌরব।

তাই সিনেমার কাজ শেষ করার পাশাপাশি এবং কম টিআরপির কারণে সিরিয়াল শেষ হয়ে যাওয়ায় সিরিয়ালের শুটিং শেষ করে অস্ত্রোপচার করান গৌরব। এরপর চিকিৎসকদের পরামর্শ মেনে একটু সুস্থ হয়েই ফিরছেন অভিনয়ে।


জানা গেছে খুব শিগগিরই ধারাবাহিকটি আসতে চলেছে জি বাংলায়। এখনও পর্যন্ত স্পষ্ট করে কিছু না জানালেও অভিনেতা গৌরব জানিয়েছেন, আগামী মাস থেকেই দেখা যাবে এই নতুন ধারাবাহিক। জানা গেছে এই ধারাবাহিকের কাহিনী হতে চলেছে রোম‍্যান্টিক। ইতমধ্যেই শেষ হয়েছে প্রোমোর শ্যুট, শেষ হয়েছে লুক সেটের কাজও।

Related Articles

Back to top button